• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ঘুষের টাকাসহ যুবককে পুলিশে দিলেন ডিসি


মাগুরা প্রতিনিধি মে ২৬, ২০১৭, ০৭:১৯ পিএম
ঘুষের টাকাসহ যুবককে পুলিশে দিলেন ডিসি

ঘুষের টাকাসহ আটক যুবক

মাগুরা: চাকরি জন্য ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ তৌহিদুর রহমান (৩৪) নামে এক যুবক আটক করে পুলিশে দিয়েছেন মাগুরা জেলা প্রশাসক (ডিসি)।

বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। তৌহিদুর রহমান ফরিদপুরের মধুখালী উপজেলার কুরানিয়ারচর গ্রামের বজলুর রহমানের ছেলে।     

মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান জানান, শুক্রবার (২৬ মে) সকাল ১০টা থেকে ১১টায় জেলার ২৬টি কানুনগো পদে চাকরির লিখিত পরীক্ষা হয়। ২৬টি পদের বিপরীতে ২ হাজার ৬০০ জন প্রার্থী পরীক্ষায় অংশ নেয়।

তিনি আরো জানান, ওই পরীক্ষার কাজ নিয়ে ব্যস্ত থাকার সময় বৃহস্পতিবার (২৫ মে) রাত ৮টার দিকে তৌহিদুর রহমান তার কক্ষে প্রবেশ করেন। এসময় অর্থমন্ত্রীর এপিএস মিজানুর রহমান পরিচয় দিয়ে তার কাছে একটি কল আসে।

ওই কল পেয়ে তার (জেলা প্রশাসকের) সন্দেহ হলে নিজের গানম্যান আকবর হোসেনকে ডেকে তৌহিদুর রহমানকে তল্লাশি করেন। এ সময় তার কাছ থেকে একটি পলিথিনের ব্যাগে নগদ ৫ লাখ টাকা ও শ্রীপুর উপজেলার শিহাব উদ্দিন নামে একব্যক্তির নামে নিয়োগ পরীক্ষার একটি প্রবেশপত্র ও তিনটি মোবাইল সেট উদ্ধার করেন।

পরে মাগুরা সদর থানা পুলিশকে খবর দিলে রাত ৯টার দিকে ওই যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় । তার বিরুদ্ধে রাতেই ঘুষ দেয়ার চেষ্টার অভিযোগে মামলা হয়েছে।

সদর থানার উপ পরিদর্শক (এসআই) মুবিন হোসেন ঘুষ প্রদানের অভিযোগে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!