• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঘৃণায় ডিভোর্স লেটার খুলে দেখেনি অপু


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৭, ২০১৭, ০২:০২ পিএম
ঘৃণায় ডিভোর্স লেটার খুলে দেখেনি অপু

অপু বিশ্বাস

ঢাকা: স্বামী সুপারস্টার শাকিব খানের ডিভোর্সের লেটার হাতে পেলেও তা খুলে দেখেনি অপু বিশ্বাস। দীর্ঘ নয় বছরের সংসার শেষে স্বামীর এমন ন্যাক্কারজনক সিদ্ধান্তে হতবাক  হয়েছেন অপু।

তিনি বলেছেন, স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা হতেই পারে। তাই বলে মিথ্যা অপবাদ দিয়ে সে আমাকে ডিভোর্স লেটার পাঠাবে তা ভাবতেও আমার ঘৃণা হচ্ছে। এই ঘৃণা থেকেই ডিভোর্স লেটারটি খুলে দেখার মানসিকতা আমি হারিয়ে ফেলেছি। শাকিব এমন একটি ন্যক্কারজনক কাজ করবে স্বপ্নেও ভাবিনি। এটি নিয়ে আমি আমার আইনজীবীর কাছে যাব। আইনিভাবে যা হওয়ার তাই হবে।

এ নিয়ে ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিংয়ে থাকা শাকিব খান বলেন, আমি কেন এ সিদ্ধান্ত নিয়েছি দেশের মানুষের কাছে তা এখন পরিষ্কার। যদি তার সঙ্গে স্বেচ্ছাচারিতা করতাম বা খেয়াল-খুশি মতো তাকে ডিভোর্স দিতে চাইতাম তাহলে অনেক আগেই তা করতাম। অপুর বিষয়ে যা করার তা করে ফেলেছি।

২০০৮ সালে শাকিব-অপু গোপনে বিয়ে করেন। এরপর গত বছর ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে একটি পুত্র সন্তানের জন্ম হয়। সন্তানের নাম আবরাম খান জয়। অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের ঔরসজাত সন্তানকে।

কলকাতার একটি ক্লিনিকে জন্ম হয় জয়ের। সে সময় অপু বিশ্বাসের সিজার করা হয়। এসব তারা অনেকদিন গোপন রাখেন। বিয়ের কয়েক বছর তাদের সম্পর্ক ভালোই চলছিল। তবে একসময় তাদের সম্পর্ক ধীরে ধীরে অবনতি হতে থাকে।

এরই পরিপ্রেক্ষিতে চলতি বছরের ১০ এপ্রিল অপু বিশ্বাস সন্তান আবরামকে নিয়ে একটি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন। এতে শাকিবের সঙ্গে তার সম্পর্কের চরম অবনতি হয়। শাকিবের সঙ্গে অপুর মান-অভিমান চলে। একটা সময় গিয়ে নানা বিষয় নিয়ে শাকিবের সঙ্গে অপুর দূরত্ব বাড়তেই থাকে। এরই ধারাবাহিকতায় বিবাহ-বিচ্ছেদের চরম এই সিদ্ধান্ত চলে আসে।

সোনালীনিউজ/ঢাকা/বিএইচ
        

Wordbridge School
Link copied!