• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে


ময়মনসিংহ প্রতিনিধি জুলাই ৭, ২০১৭, ০৩:৫৩ পিএম
ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে

ময়মনসিংহ: শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে।

শুক্রবার (৭ জুলাই) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্মিত ফুটওভার ব্রিজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ফুটওভার ব্রিজটি উদ্বোধনের মাধ্যমে জয়দেবপুর-ময়মনসিংহ মহাসড়কের প্রায় ৮৭ কিলোমিটার চারলেনে উন্নীতকরণ প্রকল্পের কাজ আনুষ্ঠানিকভাবে সমাপ্ত হলো।

সবার আগে দেশ- এ কথা স্মরণ করিয়ে দিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের বিরুদ্ধে দলের ক্ষোভ থাকতে পারে, অভিযোগ থাকতে পারে, নালিশ থাকতে পারে। কিন্তু এমন কিছু করবেন না যেন দেশের কোনো ক্ষতি হয়।

ফরহাদ মজহার প্রসঙ্গ তুলে ধরে সেতুমন্ত্রী বলেন, ফরহাদ মজহার নিজেই বলেছেন সরকারকে দেশে-বিদেশে বিব্রতকর অবস্থায় ফেলার জন্য তাকে অপহরণ করা হয়েছে।

এ সময় ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, মোসলেম উদ্দিন এমপি, ফাতেমা জোহরা রানী এমপি, আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি, ফোরলেন প্রকল্পের প্রকল্প পরিচালক শামসুল হক, সেনাবাহিনীর ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রকশন ব্রিগেড এর ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখার আনিস উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!