• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বৃদ্ধের কাণ্ড: চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ!


যশোর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ১১:০১ পিএম
বৃদ্ধের কাণ্ড: চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ!

যশোর: যশোরের বাঘারপাড়ায় চকলেট দিয়ে নিজ ক্লিনিকে ডেকে নিয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে আবু সিদ্দিক মোল্লা তার বাঘারপাড়ার খাজুরা বাজারস্থ হিমেল ক্লিনিকে নিয়ে ধর্ষণ করে বলে শিশুটি পুলিশকে জানিয়েছে। আবু সিদ্দিক মোল্লাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বাঘারপাড়া থানার এসআই তরুণ কুমার কর জানিয়েছেন, নির্যাতিত শিশুটি উপজেলার খাজুরা এলাকার একটি কিন্ডারগার্টেনে পড়ে। তাদের মূলত বাড়ি অভয়নগর উপজেলার বুইকারা গ্রামে। তার বাবা বাঘারপাড়ায় একটি রাইসমিলে চাকরির সুবাদে তেলিধান্যপুড়া এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করেন।

শিশুটি পুলিশকে জানিয়েছে, বেলা ১১টার দিকে স্কুল থেকে বাড়ি ফিরে আতা কিনে খাওয়ার জন্য সে বাবার কাছে টাকা আনতে মিলে যাচ্ছিল। খাজুরা বাজারে পৌছালে আবু সিদ্দিক মোল্লা তাকে ডেকে একটি চকলেট দেয়। এরপর তাকে তার বাজারস্থ হিমেল ক্লিনিকে নিয়ে ধর্ষণ করে। এরপর শিশুটি বাড়িতে ফিরে বিষয়টি তার মাকে জানায়।

এসআই আরো জানান, অভিযোগ পেয়ে দুপুর সাড়ে ৩টার দিকে আবু সিদ্দিক মোল্লাকে আটক করা হয়। এরপর তিনি ধর্ষণের কথা স্বীকার করেন। এ ঘটনায় মামলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!