• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘চক্রান্তের সঙ্গে জড়িতদের খুঁজে বের করবোই’


বিনোদন ডেস্ক এপ্রিল ১০, ২০১৮, ০২:০৭ পিএম
‘চক্রান্তের সঙ্গে জড়িতদের খুঁজে বের  করবোই’

পোষ্টারে নায়িকা ববি

ঢাকা: ‘যখন একের পর এক প্রযোজক সিনেমা নির্মাণ বন্ধ করে দিচ্ছেন, তখন আমি নায়িকা হয়েও সিনেমা নির্মাণে নেমেছি। ঝুঁকি জেনেও পিছপা হইনি। কোথায় সবাই আমাকে সাধুবাদ দেবেন, আমার পাশে এসে দাঁড়াবেন তা নয়, উল্টো পথের কাঁটা হতে চাইছেন!

শত্রুরা ভুল করছেন, আমি ভয় পাওয়ার মেয়ে নই। সিনেমাটি মুক্তি দেওয়ার পর প্রশাসনের সহায়তায় খুঁজে বের করব এই চক্রান্তের সঙ্গে কারা জড়িত। এ ব্যাপারে উপযুক্ত শাস্তি দেওয়ার ব্যবস্থা করবো বলে জানিয়েছেন নায়িকা ববি।

গত কয়েক দিন ধরে ছবিটি মুক্তি না দেওয়ার জন্য বিভিন্ন নম্বর থেকে ববিকে কল করা হচ্ছে। হত্যার হুমকিও দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন এই অভিনেত্রী। বাধ্য হয়ে রমনা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানান।

১৩ এপ্রিল সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে ববি প্রযোজিত প্রথম সিনেমা ‘বিজলী’। ইফতেখার চৌধুরীর সিনেমাটিতে তিনি সুপারহিরোইন। এতে ববির বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন ভারতের রণবীর। আরো অভিনয় করেছেন দিলারা জামান, আহমেদ শরীফ, ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায় (ভারত), মিজু আহমেদ (প্রয়াত), মিশা সওদাগর, জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন, টাইগার রবি প্রমুখ।

সিনেমাটির শুটিং হয়েছে চারটি দেশে। সঙ্গীত পরিচালনা করেছেন শফিক তুহিন, আহমেদ হুমায়ুন, স্যাভি (ভারত) ও আকাশ সেন (ভারত)। ১২ এপ্রিল বসুন্ধরা সিনেপ্লেক্সে সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। সিনেমার প্রযোজক ও নায়িকা ইয়ামিন হক ববি বলেন, ‘এখন পর্যন্ত ৯০টির মত সিনেমা হল নিশ্চিত হয়েছে। আশা করি শতাধিক সিনেমা হলে রিলিজ পাবে সিনেমাটি।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!