• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

চঞ্চল-ভাবনাকে নিয়ে অনিমেষের ‘বিষফুল’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৯, ২০১৭, ০৫:০৩ পিএম
চঞ্চল-ভাবনাকে নিয়ে অনিমেষের ‘বিষফুল’

ঢাকা: বহুদিন কোনো টিভি ফিকশন বানাননি ‘জিরো ডিগ্রী’ খ্যাত নির্মাতা অনিমেষ আইচ। কারণ, দীর্ঘদিন ধরে তিনি ডুবে আছেন সিনেমার ভেতর। গেল বছরে শেষ করেছেন নিজের দ্বিতীয় সিনেমা ‘ভয়ংকর সুন্দর’। ছবিটি আছে মুক্তির প্রতীক্ষায়।

নিজের দ্বিতীয় সিনেমা নিয়ে যখন মুক্তির প্রহর গুণছেন নির্মাতা অনিমেষ, ঠিক তখনই একটি টিভি ফিকশন বানানোর ইচ্ছে হলো। আর এরমাঝেই হঠাৎ করে বানায়ে ফেললেন টিভি ফিকশন ‘বিষফুল’! যে ফিকশনে নায়ক করলেন আয়নাবাজির চঞ্চল চৌধুরী ও ভয়ংকর সুন্দরের নায়িকা ভাবনাকে।

‘বিষফুল’ টিভি নাটকটির শ্যুটিং শেষ করে নিজের ফেসবুকে বিষয়টি জানিয়েছেন নির্মাতা। চঞ্চল চৌধুরী ও ভাবনার একটি ছবি পোস্ট করে অনিমেষ লিখেছেন, দীর্ঘদিন পর একটি টেলিভিশন ফিকশন বানালাম। বিষফুল।

দীর্ঘ বিরতির পর গেল শুক্র-শনিবার টানা শুটিং করেছেন নির্মাতা অনিমেষ। আয়নাবাজির পর বর্তমানে চঞ্চল চৌধুরী ব্যস্ত আছেন জয়া আহসানের ছবি ‘দেবী’ নিয়ে। যেখানে প্রথমবারের মতো কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ফিকশনাল চরিত্র মিসির আলী হিসেবে দেখা যাবে তাকে। এতো ব্যস্ততার মধ্যেই দুদিনের সময় বের করলেন অনিমেষের জন্য। কারণ ‘বিষফুল’ নাটকটির গল্প নাকি লোভনীয়!

‘বিষফুল’ নাটকে চঞ্চল চৌধুরীকে দেখা যাবে একজন সিরিয়াল কিলারের চরিত্রে। নাটকে ঘটনা পরিক্রমায় যেখানে তার উপর দায়িত্ব পড়বে ভাবনাকে খুন করার। খুনের দায়িত্ব পেয়েই পরিচয় ঘটে ভাবনার সঙ্গে। এরপর তাদের মধ্যে শুরু হয় প্রেম ও বিষাদের গল্প। নাটকটি আসছে ঈদে যে কোনো টেলিভিশনে প্রচার হবে।
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!