• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চটি বইয়ের নিচে চাপা পড়ে পর্নাসক্ত নিহত!


বিচিত্র-সংবাদ ডেস্ক মার্চ ৯, ২০১৭, ১১:০৫ এএম
চটি বইয়ের নিচে চাপা পড়ে পর্নাসক্ত নিহত!

ঢাকা: বাসায় রাখা চটি বইয়ের বিশাল স্তূপের নিচে পড়ে এক পর্নাসক্ত ব্যক্তি নিহত হয়েছেন। কি শুনে একটু আশ্চর্য হচ্ছেন? হ্যাঁ এটাই ঠিক ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের সংবাদে বলা হয়, ওই ব্যক্তির কাছে যে বিপুল সংখ্যক পর্ন বই ছিল, তা সম্মিলিত ওজন ৬ টন!

পঞ্চাশ বছর বয়সি ওই ব্যক্তির নাম যোজি। তিনি ছিলেন প্রাইভেট কার মেকার। মৃত্যুর প্রায় ছ’মাস বাদে ফ্ল্যাটের মধ্যে থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। সেই সময় পর্ন বইয়ের নীচেই চাপা পড়েছিল নিথরদেহ।

ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, প্রায় ছ’মাস ধরে ফ্ল্যাটের ভাড়া না পেয়ে ফ্ল্যাটে ঢুকে ওই ব্যক্তির মৃতদেহের সন্ধান পান ফ্ল্যাটের মালিক। ফ্ল্যাটটি পরিষ্কার করার জন্য যে বেসরকারি সংস্থার কর্মীদের ভাড়া করা হয়েছিল, তাঁদের একজনই গোটা ঘটনা বাইরে ফাঁস করে দিয়েছেন। প্রতিবেশীরা যাতে কিছু জানতে না পারেন, তা নিশ্চিত করতেই ওই কর্মীদের ডেকে ফ্ল্যাটটি পরিষ্কার করার চেষ্টা করা হয়েছিল।

যিনি ওই ঘটনা ফাঁস করে দিয়েছেন, তাঁর দাবি, ঘরে রাখা বিপুল সংখ্যক পর্ন ম্যাগাজিনের নিচে ওই ব্যক্তির দেহ চাপা পড়েছিল। এমনও সন্দেহ করা হচ্ছে, হয়তো হৃদরোগে আক্রান্ত হয়েই থরে থরে সাজানো পর্ন ম্যাগাজিনের মাঝে পড়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। আর তখনই ধাক্কা লেগে পর্ন ম্যাগাজিনের স্তূপ তার উপরে পড়ে যায়। ফলে দম আটকে মৃত্যু হয় ওই ব্যক্তির। যে বিপুল পরিমাণ পর্ন ম্যাগাজিন ওই ব্যক্তির উপরে পড়েছিল, তাতে তিনি সাহায্যের জন্য চিৎকার করে থাকলেও কেউ শুনতে পাননি বলেই মনে করা হচ্ছে। 

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!