• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

চটেছেন বিপাশা কবির


বিনোদন ডেস্ক অক্টোবর ৩, ২০১৬, ০৭:৫২ পিএম
চটেছেন বিপাশা কবির

বিয়ের মিথ্যা সংবাদ প্রকাশে চটেছেন ঢাকাই চলচ্চিত্রের আইটেমকন্যা হিসেবে পরিচিত মডেল, অভিনেত্রী বিপাশা কবির। গোপনে বিয়ে করেছেন বিপাশা সম্প্রতি একাধিক অনলাইন পোর্টালে এমন খবর প্রকাশ হয়েছে। তবে এ খবরকে ভিত্তিহীন গুজব বলে দাবি করেছেন এ লাক্স তারকা।

এ প্রসঙ্গে বিপাশা জানান, আমি বিয়ে করিনি। এভাবে লুকিয়ে বিয়ে করার পক্ষপাতি আমি নই। আমি সবাইকে জানিয়ে ঢাকঢোল পিটিয়ে বিয়ের পিঁড়িতে বসব।

তিনি আরও জানান, আড়াই বছর আগে নোয়াখালীর ছেলে মাসুম পারভেজের সঙ্গে আমার পরিচয় হয়। ওই সময় আমরা ঢাকার বিভিন্ন স্থানে একসঙ্গে ঘুরে বেড়াই। তবে সে সময় আমাদের প্রেম ছিল না। তবে সে বাহরাইন গেলে মুঠোফোনে কথা বলতে বলতে পরস্পরের প্রেমে পড়ে যাই। এখন আমার বলতে দ্বিধা নেই যে, আমি মাসুম পারভেজের সঙ্গে প্রেম করছি। আমাদের নিয়মিত কথা হচ্ছে। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে- প্রেমের সম্পর্ক হওয়ার পর এখনো তার (মাসুম পারভেজ) সঙ্গে স্বাক্ষাৎ হয়নি।

বিয়ে করছেন কবে- এমন প্রশ্নের জবাবে বিপাশা বলেন, আমাদের (বিপাশা-মাসুম পারভেজ) প্রেমের বিষয়টা আমাদের উভয় পরিবারই জানেন। সবকিছু ঠিক থাকলে আগামী বছর বিয়ে করার ইচ্ছে রয়েছে।

প্রসঙ্গত, একাধিক ঢাকাই চলচ্চিত্রে আইটেম গানে কোমর দুলিয়ে জনপ্রিয়তা পান বিপাশা কবির। তবে বর্তমানে চলচ্চিত্রের নায়িকা হিসেবে কাজ করছেন এই অভিনেত্রী।

 সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!