• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩


নিউজ ডেস্ক মে ২৫, ২০১৭, ০৫:২৬ পিএম
চট্টগ্রাম ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

ঢাকা: চট্টগ্রাম ও গোপালগঞ্জে আজ বৃহস্পতিবার (২৫ মে) সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হয়েছেন। এ সব দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২ জন।

নিজস্ব প্রতিবেদকদের পাঠানো খবরে জানা গেছে, বিকেলে চট্টগ্রামের চন্দনাইশে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে ৫ জন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কসাইপাড়া পাঠানিপুল ব্রিজ এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

এর আগে, মহানগরীর বন্দর থানা এলাকায় দ্রুতগামী রাইডার উল্টে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। সকাল সাড়ে ৬টার দিকে দ্রুতগামী রাইডার উল্টে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাকিব হোসেন (১৭) ও আমজাদ হোসেন (৪০)।

বন্দর থানার সাব ইন্সপেক্টর (এসআই) সাজ্জাদ কামাল জানান, ইপিজেড থেকে শহরের দিকে যাওয়ার সময় যাত্রীবাহি রাইডার গাড়ি বন্দরের ৫ নাম্বর গেইটের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন।

এদিকে গোপালগঞ্জে মাইক্রোবাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্য ও মা-মেয়েসহ ছয়জন নিহত হয়েছেন। দুপুর পৌনে ১২টার দিকে শহরতলির নিচুপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গোপালগঞ্জ থেকে খুলনাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গোপালগঞ্জ সদর থানার এএসআই দেলোয়ার হোসেন, ইজিবাইকের চালক আজাদ, যাত্রী জেসমিন ও জেসমিনের মেয়ে সুমাইয়ার মৃত্যু হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাত এক নারী এবং ভর্তির পর মোজাহিদ মোল্লা নামের আরেকজন মারা যান।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!