• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম টেস্টে খেলতে পারছেন না সাকিব


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২৭, ২০১৮, ০৮:৪৭ পিএম
চট্টগ্রাম টেস্টে খেলতে পারছেন না সাকিব

ঢাকা: দুর্দান্ত দাপটের সঙ্গে শুরু করেও ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিততে পারেনি বাংলাদেশ। অবশ্য ফাইনাল ম্যাচের মাঝ পথে আরও একটি বড় ধাক্কা খেয়েছে স্বাগতিকরা। শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিং করার সময় বাঁ হাতে আঘাত পেয়েছেন সাকিব আল হাসান। পরীক্ষা-নিরীক্ষার জন্য বিশ্বের সেরা অলরাউন্ডারকে হাসপাতালে নেয়া হয়েছিল রাজধানীর অ্যাপোলো হাসপাতালে।  

সেখানকার রিপোর্ট আরও দুঃসংবাদ দিয়েছে সাকিব ভক্তদের জন্য। শ্রীলঙ্কার বিপক্ষে হতে যাওয়া প্রথম টেস্টটি খেলতে পারছেন না এই অলরাউন্ডার। এমন খবর জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।  
 
তিনি বলেন, ‘সাকিবের প্রথম টেস্টে খেলার সম্ভাবনা নেই। তার আঙুলে সেলাই পড়েছে। তবে কয়টা সেলাই পড়েছে তা জানি না। সেলাই শুকানোর ওপর ঢাকায় দ্বিতীয় টেস্ট খেলা নির্ভর করছে তার।’ মিরপুরে বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৮ ফেব্রুয়ারি।

অ্যাপোলো হাসপাতালে এক্স-রে করার পর বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, সাকিব চোট পেয়েছেন বামহাতের কনিষ্ঠ আঙুলে। এক্স-রে রিপোর্টে কোন ফ্রাকচার ধরা না পড়লেও হাতে তিনটি সেলাই দিতে হয়েছে। এরফলে চট্টগ্রামে হতে যাওয়া প্রথম টেস্টটি সাকিব খেলতে পারছেন না।

শনিবার (২৭ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়েমে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে টস হেরে ফিল্ডিং করতে নামে বাংলাদেশ। বল হাতে পরিকল্পনা মতো এগোচ্ছিল রুবেল হোসেন আর মোস্তাফিজরা। কিন্তু ৪২তম ওভারে এক বড় হোঁচট খায় বাংলাদশ।  

এ সময় মোস্তাফিজের প্রথম বলে সামনে খেলেছিলেন চান্ডিমাল। এক্সট্রা কভার থেকে দৌড়ে আসা সাকিব আল হাসান সেটা আটকাতে নিজেকে ছুড়ে দিলেন মাঠে। কিন্তু তাঁর বাঁ হাত মাটিতে পড়েছে খুবই বেকায়দা ভঙ্গিতে। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়তে হয়েছে সাকিবকে। তার জায়গায় ইনিংসের বাকি সময়ে ফিল্ডিং করেন নাসির হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!