• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম পৌঁছেছেন খালেদা জিয়া


চট্টগ্রাম প্রতিনিধি অক্টোবর ২৯, ২০১৭, ১০:৪৩ এএম
চট্টগ্রাম পৌঁছেছেন খালেদা জিয়া

চট্টগ্রাম: চট্টগ্রামে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার (২৮ অক্টোবর) রাত সোয়া ১১টায় চট্টগ্রামে পৌঁছান তিনি।

গুলশানের বাসভবন থেকে সকাল ১০টা ৪০ মিনিটে রওনা দিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে কয়েক স্থানে যানজটে আটকা পড়ে খালেদা জিয়ার গাড়ি বহর এবং কয়েকটি স্থানে হামলার শিকার হন। এতে দলের কয়েকজন নেতাকর্মী ও গণমাধ্যমকর্মী আহত হয়েছেন। বহরে থাকা কয়েকটি গাড়িও ভাংচুর করা হয়েছে।

বিকেল ৫টায় খালেদা জিয়া ফেনী সার্কিট হাউসে যাত্রাবিরতি ও মধ্যাহ্নভোজ সম্পন্ন করে কিছুক্ষণ বিশ্রাম নেন। ফেনী সার্কিট হাউস থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা করলে তার গাড়ি বহর হামলার মুখে পড়ে। হামলার ঘটনায় বিএনপি ক্ষমতাসীনদের দায়ী করেছে।

দলীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম সার্কিট হাউজে রাত্রীযাপন করেন খালেদা জিয়া। রোববার (২৯ অক্টোবর) চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে কক্সবাজারের উদ্দেশে যাত্রা শুরু করবেন। বিকেলে কক্সবাজার সার্কিট হাউজে পৌঁছবেন এবং সেখানে রাত্রীযাপন করবেন খালেদা জিয়া। পরদিন সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত খালেদা জিয়া রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন এবং ত্রাণ বিতরণ করবেন।

এরপর আবার কক্সবাজার সার্কিট হাউজে বিশ্রাম শেষে চট্টগ্রাম সার্কিট হাউজের উদ্দেশে যাত্রা শুরু করবেন খালেদা জিয়া। সেখানে রাত্রীযাপন শেষে পরদিন মঙ্গলবার যথারীতি ফেনী হয়ে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করবেন তিনি।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!