• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর মরদেহ


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২০, ২০১৮, ১১:১২ এএম
চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর মরদেহ

আইয়ুব বাচ্চু

ঢাকা: চট্টগ্রামে পৌঁছাল আইয়ুব বাচ্চুর মরদেহ। শনিবার (২০ অক্টোবর) সকাল ১০টায় ইউএস বাংলার উড়োজাহাজে মরদেহ চট্টগ্রামে নেওয়া হয়।  বাদ আসর চট্টগ্রামে জানাজা শেষে মায়ের কবরের পাশে শায়িত করা হবে রকস্টারকে। পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী, চট্টগ্রামের স্টেশন রোডের চৈতন্যগলির পারিবারিক কবরস্থানে তার মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন ব্যান্ডসংগীতের লিজেন্ড আইয়ুব বাচ্চু। চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন জানিয়েছেন, আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রাম বিমানবন্দরে এসে পৌঁছেছে। এরপর বাদ আসর নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে তার শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এখানে শেষ শ্রদ্ধা জানানোর পর তাকে দাফন করা হবে।

এর আগে আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা শুক্রবার বাদ জুমা দুপুর ২টায় ঢাকার জাতীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনের নেতা-কর্মীসহ তার ভক্ত অনুরাগীরা। জানাজা শেষে মগবাজারে কাজী অফিস গলিতে আইয়ুব বাচ্চুর গান তৈরির কারখানা ‘স্টুডিও এবি কিচেন’-এ শেষবারের মতো তার মরদেহ নিয়ে যাওয়া হয়। সেখানে আনুষ্ঠানিকতা শেষে চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় তার দ্বিতীয় জানাজা। 

চ্যানেল আইয়ের আনুষ্ঠানিকতা শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ  স্কয়ার হাসপাতালের হিমঘরে সংরক্ষণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে নিজ বাসভবনে সকাল ৯টা ৫৫ মিনিটে হৃদরোগে মারা যান আইয়ুব বাচ্চু।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!