• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে ভারতীয় শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম জুলাই ১৫, ২০১৭, ১১:০৮ এএম
চট্টগ্রামে ভারতীয় শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

চট্টগ্রাম: জেলায় একটি বাসা থেকে আসিফ শেঠ (২৬) নামে এক ভারতীয় শিক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়াও আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তার আরেক স্বদেশি সহপাঠী উইলসনকে (২৬)।

শুক্রবার (১৪ জুলাই) মধ্যরাতে দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা আসিফকে মৃত ঘোষণা করেন। নিহতর বিষয়টি নিশ্চিত করেছেন মেডিকেল পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ হামিদ।

নিহত আসিফ এবং আহত উইলসন নগরীর আকবর শাহ থানার আব্দুল হামিদ সড়কের একটি বাসায় এক কক্ষে থাকতেন। তারা দু’জনই চট্টগ্রামের বেসরকারি ইউএসটিসি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।

নায়েক মোহাম্মদ হামিদ জানান, আসিফের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।  

মোহাম্মদ হামিদ বলেন, ইউএসটিসির আরেক ভারতীয় ছাত্র নিরাজ গুরু রাত সোয়া ১টার দিকে ওই দু’জনকে হাসপাতালে আনেন। নিরাজ তার স্ত্রীকে নিয়ে ওই ফ্ল্যাটে আসিফ ও উইলসনের পাশের কক্ষে থাকেন।

তিনি আরো বলেন, ‘নিরাজ বলেছে, আসিফ ও উইলসন রাত সাড়ে ১১টার দিকে তাদের কক্ষে মদ্যপান করছিল। ১২টার দিকে ওই কক্ষ থেকে শব্দ পেয়ে তিনি কক্ষটি খোলার চেষ্টা করেন। কিন্তু কক্ষটি ভেতর থেকে বন্ধ ছিল। এক পর্যায়ে তিনি বিকল্প চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে উইলসনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তখন তিনি স্ত্রীকে নিয়ে উইলসনকে নিচে নামান। এ সময় আসিফকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে প্রতিবেশীদের সহায়তায় দু’জনকে উদ্ধার করে হাসপাতালে আনেন বলে নিরাজ জানিয়েছেন।’

এ ব্যাপারে আকবর শাহ থানার এসআই জসিমউদ্দিন জানান, ওই বাসায় যে চারজন থাকতেন তারা সবাই ভারতের মণিপুরের বাসিন্দা। তবে তারা কে কোন বিভাগের কোন বর্ষের ছাত্র তা জানা যায়নি।

কীভাবে এ হত্যাকাণ্ড ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এসআই জসিম।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!