• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে শাহ্‌জালাল ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জুন ৩, ২০১৮, ০৮:১৮ পিএম
চট্টগ্রামে শাহ্‌জালাল ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা : শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম জোনাল অফিসের উদ্যোগে শুক্রবার (১ জুন) চট্টগ্রামের স্থানীয় একটি কনফারেন্স হলে ‘মাহে রমজানের তাৎপর্য’ বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে। উক্ত আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফরমান আর চৌধুরী এবং পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ভাইস-চেয়ারম্যানদ্বয় মো. গোলাম কুদ্দুছ ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালক ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক এম আখতার হোসেন ও আব্দুল আজিজ এবং ব্যাংকের চট্টগ্রাম জোনাল হেড মো. নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহার সঞ্চালনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মো. গিয়াস উদ্দিন তাল্লুকদার ‘মাহে রমজানের তাৎপর্য’ বিষয়ে আলোচনা এবং দেশ জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

তাছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের সম্মানিত গ্রাহকরা এবং বিভিন্ন শ্রেণি-পেশার সম্মানিত সুধীসমাজসহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!