• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামের হালিশহরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১১২তম শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২১, ২০১৭, ০২:২৫ পিএম
চট্টগ্রামের হালিশহরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১১২তম শাখা উদ্বোধন

ঢাকা: চট্টগ্রাম জেলার হালিশহরে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১২তম শাখা হিসেবে হালিশহর শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী এ শাখার উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক ও এসইভিপি মো. নাছির উদ্দিন সভাপত্বি করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আমন্ত্রিত অতিথি হিসেবে আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক ও ইভিপি মো. রশিদ সারোয়ার, বিশিষ্ঠ ব্যবসায়ী মমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। বাংলাদেশের বৈদেশিক বাণিজ্যের সিংহভাগ পরিচালিত হয় বন্দর নগরী চট্টগ্রামের মাধ্যমে। চট্টগ্রাম বন্দরের যথাযথ ব্যবহার ও আধুনিকায়নের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়ন আরো ত্বরান্বিত করা সম্ভব।

চট্টগ্রাম জেলার ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। তাছাড়া হালিশহর অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সাথে অত্র এলাকার ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে শাহ্জালাল ইসলামী ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. নাছির উদ্দিন ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগণের দোর গোঁড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!