• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ছাত্রলীগ-পুলিশ সংঘর্ষ

চবির দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার


চট্টগ্রাম প্রতিনিধি এপ্রিল ২০, ২০১৭, ০৬:৫৯ পিএম
চবির দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের বহিষ্কৃত ছাত্রের পরীক্ষাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত নেতারা হলো- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল ও সহ সম্পাদক আব্দুল্লাহ কাইসার শাকিল।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ওই দুই নেতাকে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের বহিষ্কৃত শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী আবদুল্লাহ আল কায়সার শাকিলকে জোর করে পরীক্ষায় অংশ নিতে দেয়ার জন্য পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে ছাত্রলীগের একাংশ। সংঘর্ষে আহত হয় পাঁচ পুলিশ।

সংঘর্ষের জেরে পরীক্ষা বন্ধ ও শাটল ট্রেন চলাচল বন্ধ কিরে দেয় ছাত্রলীগ নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক মাহবুবুর শাহরিয়ার শাহীনকে কুপিয়ে আহত করার অভিযোগে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী আবদুল্লাহ আল কায়সার শাকিলকে দুই বছরের জন্য বহিষ্কার করে প্রশাসন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

চট্টগ্রামে ছাত্রলীগ-পুলিশ সংঘর্ষ, পরীক্ষা বন্ধ

Wordbridge School
Link copied!