• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চমক দেখাবেন জ্যাকুলিন


বিনোদন ডেস্ক জুলাই ২৮, ২০১৬, ১১:৩৩ এএম
চমক দেখাবেন জ্যাকুলিন

আগামী মাসের ২৫ তারিখ মুক্তি পেতে যাচ্ছে টাইগারশ্রফ ও জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত প্রথম ছবি ‘এ ফ্লাইফ জেট’। এটি একটি সুপারহিরো-অ্যাকশন ছবি। সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে টাইগারকে। আর তার প্রেমিকা চরিত্রে অভিনয় করেছেন জ্যাকুলিন। সুপারহিরোর চমকের পাশাপাশি ছবিতে অনেকগুলো চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হতে দেখা যাবে এ অভিনেত্রীকে।

এরই মধ্যে বলিউডের শীর্ষ নায়কদের সঙ্গে অভিনয় করে লাইমলাইটে আছেন জ্যাকুলিন। তাই প্রতিটি ছবিতেই নিজেকে তিনি মেলে ধরতে চান অন্যরকমভাবে। ‘এ ফ্লাইং জেট’ এর নির্মাতা রেমো ডিসু’জার মতে জ্যাকুলিন নিজের সর্বোচ্চটাই দিয়েছেন এ ছবিতে। তার মতে এ ছবিটি দেখে জ্যাকুলিনের পুরুষ ভক্ত বেড়ে যাবে তিন গুণ! এমনি এমনি কথাটি বলেননি রেমো। এ ছবিতে জ্যাকুলিন অভিনয় করেছেন ব্যাপক খোলামেলা হয়ে। বিভিন্ন রকমভাবে আবেদনময়ীরূপে এখানে তাকে উপস্থাপন করা হয়েছে। পাশাপাশি টাইগারশ্রফের সঙ্গে একটি দীর্ঘ চুমোর দৃশ্যও রয়েছে। আরও বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও দেখা যাবে জ্যাকুলিনকে।

সব মিলিয়ে এ ছবির মাধ্যমে চমক নিয়ে দর্শকদের সামনে আসছেন তিনি। এ বিষয়ে জ্যাকুলিন বলেন, ‘এ ফ্লাইং জেট’ আমার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি। এ ছবিতে ভিন্ন রূপে দর্শকরা আমাকে খুঁজে পাবেন। বেশ কিছু চমকও দেখাবো আমি! এতটুকু বলতে পারি। সেই চমক দেখার অপেক্ষায় থাকুন। তবে খুব বেশি দিন নয়, মাত্র একটি মাস।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!