• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চা বাগানে সাইমন-পরীর রোমান্স


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৯, ২০১৭, ০৪:৩৪ পিএম
চা বাগানে সাইমন-পরীর রোমান্স

ঢাকা: সিলেটের চা বাগানে শুটিং চলছে আলোচিত জুটি সায়মন-পরীর ‘নদীর বুকে চাঁদ’। ছবিটি পরিচালনা করেছেন শাখাওয়াত ইসলাম। ছবির একটি গানের দৃশ্যে রোমান্স করতে দেখা যাবে সাইমন ও পরীমনিকে । এই নিয়ে তৃতীয় বারের মতো একসঙ্গে অভিনয় করছেন আলোচিত এই জুটি।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) থেকে শুটিং হলো ‘নদীর বুকে চাঁদ’ ছবির গানের। শুটিং এ অংশ নিতে এখন সিলেটে অবস্থান করছেন সায়মন ও পরীমনি। সেখানে গানের দৃশ্যায়ন চলবে রোববার পর্যন্ত।

সিলেটে শুটিং থেকে পরীমনি জানালেন, সিলেটের লোকেশনেই শুরু হয়েছিল ছবিটির শুটিং। আর শেষও হচ্ছে এখানে। আর সাইমনের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছি তাই আমাদের বোঝাপড়াটা ভাল।  রোমান্স, প্রেম, ভালোবাসা রয়েছে ছবির গল্পে। আশা করছি ছবিটি দর্শকপ্রিয় হবে।

সাইমন বলেন, অনেক ভালো একটি গল্পের ছবি। গানের শুটিং করছি। এখন আশা করছি, দর্শকদের হলে আনবে ‘নদীর বুকে চাঁদ’। চলতি বছরেই ছবিটি মুক্তি পাবে।

সাইমন ও পরীমনি জুটির তৃতীয় ছবি ‘নদীর বুকে চাঁদ’। এরপরই শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরি’ নামের আরও এক ছবির শুটিং শুরু করেছেন তারা ।

এদিকে ২০১৫ সালে প্রথম ছবির কাজ শুরু করেছিলেন সায়মন-পরী।‘রানা প্লাজা’ ও ‘পুড়ে যায় মন’ ছবিতে দুজন জুটি বেঁধেছিলেন। তবে ‘পুড়ে যায় মন’ মুক্তি পেলেও ‘রানা প্লাজা’ ছবিটি আটকে যায় সরকারি নির্দেশে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!