• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চাঁদাবাজির অভিযোগ অস্বীকার জাবি ছাত্রলীগের, পাল্টাপাল্টি জিডি


জাবি প্রতিনিধি আগস্ট ২০, ২০১৮, ০৪:৫৬ পিএম
চাঁদাবাজির অভিযোগ অস্বীকার জাবি ছাত্রলীগের, পাল্টাপাল্টি জিডি

জাবি : অস্ত্রের মুখে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক ছাত্রদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাঁদা দাবি, ভাঙচুর ও  মারধরের অভিযোগ অস্বীকার করেছে শাখা ছাত্রলীগের ৪ নেতাকর্মী।

চাদাঁবাজি, ভাঙচুর ও মারধরের অভিযোগকারী ইসমাইল ইবনে ওয়ালি তন্ময় ও শাহাদাত হোসেন শাওনের নাম উল্লেখ করে রাজনৈতিক ও সামাজিকভাবে মানহানি করার অভিযোগ এনে আশুলিয়া থানা ইনচার্জের বরাবর সাধারণ ডায়েরি (সাধারণ ডায়েরি নং-১৩৮৮) দায়ের করেছে অভিযুক্ত এ চার নেতা-কর্মী।

শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তারেক হাসান তার সঙ্গীয় অভিষেক মন্ডল, রবিউল ইসলাম ও নীলাদ্রি শেখর মজুমদারের পক্ষে এই সাধারণ ডায়েরি দায়ের করেন।

সাধারণ ডায়েরি’তে তারা উল্লেখ করেন, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আমবাগানে রিভারল্যান্ড ব্রডব্যান্ড সার্ভিস নামে একটি প্রতিষ্ঠান ব্যবসা করে। প্রতিষ্ঠানের কর্ণধার ইসমাইল ইবনে ওয়ালি আমাদের নামে মিথ্যা বানোয়াট অভিযোগ আনে। গত ১৯.০৮.১৮ আমরা কেউই উক্ত বিবাদীর দোকানে যাই নাই।’

এ ছাড়া সোমবার (২০ আগস্ট) সংবাদ মাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযুক্তরা দাবি করেন, ‘ওইদিন অভিযুক্ত ৪ জনের মধ্যে তারেক হাসান ও অভিষেক মন্ডল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের সঙ্গে এবং অন্য দুইজন  রবিউল ইসলাম ও নিলাদ্রী শেখর মজুমদার ক্যাম্পাসের বাইরে অবস্থান করছিলেন। অভিযোগকারী কোনো অসৎ উদ্দেশ্য এবং রাজনৈতিক ও সামাজিকভাবে সম্মানহানি করার জন্য এমন অভিযোগ এনেছেন বলে দাবি করেন তার।

এদিকে ইসমাইল ইবনে ওয়ালি, সে এবং তার সহযোগী শাহাদাত হোসাইন ও তার ছোট ভাই ইছাক ইবনে ওয়ালিকে মারধর, চাঁদা দাবি ও হুমকি দেওয়ার অভিযোগ করে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি দায়ের করেন।

উল্লেখ্য, রোববার বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র ইসমাইল ইবনে ওয়ালি তন্ময় (রসায়ন ৩৯) ও শাহাদাত হোসেন (ইংরেজি ৪১ ) এর মালিকানাধীন ‘রিভারল্যান্ড ব্রডব্যান্ড সার্ভিস’-এর অফিসে গিয়ে শাখা ছাত্রলীগের চার নেতা কর্মীর বিরুদ্ধে চাঁদা দাবি ও ভাঙচুরের অভিযোগ আনেন প্রতিষ্ঠানের কর্ণধাররা।

অভিযোগকারীরা জানান, ‘চাঁদা না দেওয়ায় তাদের মারধর করে অফিস ভাঙচুর করে তালা ঝুলিয়ে দেয় ছাত্রলীগ নেতারা।’ অভিযোগের সত্যতায় তারা বেশ কিছু ছবি ও মারধরের ক্ষত চিহ্ন দেখান।

যোগাযোগ করা হলে অভিযোগকারী ইসমাইল ইবনে ওয়ালি তন্ময় বলেন, ‘আমাদেরকে যে মারধর করা হয়েছে তার ছবি আপনাদেরকে গতকাল দিয়েছি। তাছাড়া আমাদের কাছে ভিডিও আছে চাঁদা দাবি করার। ভিডিও আমরা শিগগিরই সংবাদ মাধ্যমের কাছে পাঠাবো।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!