• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাঁদাবাজির অভিযোগে আ.লীগ নেতাসহ গ্রেপ্তার ৩


কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা  অক্টোবর ২৪, ২০১৬, ০৭:১৩ পিএম
চাঁদাবাজির অভিযোগে আ.লীগ নেতাসহ গ্রেপ্তার ৩

ঢাকা : গোপালগঞ্জের কাশিয়ানীতে চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্য ও আওয়ামী লীগের সভাপতিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৩ অক্টোবর) বিকালে উপজেলার জাঙ্গালিয়া এলাকায় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার পারুলিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য জামাল হোসেন (৪৫), ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুর আলী মোল্যা (৬০) ও দেবগ্রুামের গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে নাসির মোল্যা (৪০)। 

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আলীনুর জানান, উপজেলার দেবগ্রামের পাচু বালা কিছুদিন আগে ১৭ শতাংশ জমি প্রতিবেশীর কাছে বিক্রি করেন। জমির বিক্রির টাকা থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে ওই তিন ব্যক্তি। এক পর্যায়ে পাচু বালা ভয়ে তাদেরকে ৭ হাজার টাকা চাঁদা দেন। কিন্তু এতে তারা সন্তুষ্ট না হয়ে আরও টাকা দাবি করেন এবং পাচু বালা নানা ধরণের হুমকি দেয়। বিষয়টি পাচু বালা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানিয়েও কোন প্রতিকার পায়নি। 

রোববার (২৩ অক্টোবর) বিকালে পাচু বালা কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার (২৪ অক্টোবর) তাদের তিনজনকে জেলহাজতে পাঠিয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!