• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে বন্দুকযুদ্ধে একজন নিহত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মে ১৮, ২০১৮, ০৪:৫১ পিএম
চাঁপাইনবাবগঞ্জে বন্দুকযুদ্ধে একজন নিহত

চাঁপাইনবাবগঞ্জ : জেলার শিবগঞ্জ উপজেলার ৪ নম্বর বেড়িবাঁধ এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকার মৃত আফতাব উদ্দিন বিশ্বাসের ছেলে মাদক ব্যবসায়ী মো. আব্দুল আলীম (৫০)। ওই সময় পাঁচজন র‌্যাব সদস্যও সামান্য আহত হন। বৃহস্পতিবার (১৭ মে) দিবাগত রাত প্রায় ২টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ স্কোয়াড্রন লিডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ জানান, বৃহস্পতিবার রাতে নিয়মিত মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল জেলার শিবগঞ্জ উপজেলার ৪ নং বেড়িবাঁধের তাঁতীপাড়া ঘাটে অভিযান পরিচালনা করে।

এ সময় সেখানে পূর্বে থেকে অবস্থানকারী মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালালে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এই গোলাগুলির ফলে র‌্যাবের ৫ জন সদস্য ও মাদক ব্যবসায়ীদের একজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাদের প্রত্যেককে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মাদক ব্যবসায়ী আব্দুল আলীমকে মৃত ঘোষণা করেন।

পরে ঘটনাস্থল হতে সাড়ে ৬ কেজি গাঁজা, ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মৃত আলিম চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের একজন প্রসিদ্ধ মাদক ব্যবসায়ী ও গাঁজার মহাজন এবং তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী ও কিশোরগঞ্জ জেলায় সর্বমোট ৫টি মাদক মামলা চলমান রয়েছে বলে জানান র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প প্রধান। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!