• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৩


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ৬, ২০১৬, ০৫:২১ পিএম
চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বিভিষন এলাকার মহিষালা বিলে মাছ ধরতে গিয়ে গভীর নলকূপের বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩জন নিহত হয়েছেন। এ সময় আরো একজন আহত হয়েছেন। 

গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ এবং ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড সদস্য আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ১১টায় রাধানগর ইউপি’র সিঙ্গাবাদ পাথার বিল মাইশালায় ইউনিয়নের সীমান্তবর্তী বিভিষন পশ্চিমপাড়া গ্রামের কয়েকজন জেলে মাছ ধরতে যান। এ সময় অসাবধানতাবশত নৌকার বৈঠা গভীর নলকূপের বৈদ্যুতিক তারের সঙ্গে আটকে গেলে একে অপরকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের সীমান্তবর্তী বিভিষন পশ্চিমপাড়া গ্রামের আলকেশ আলীর ছেলে আসাদুল হক (২৫), আয়েশ উদ্দিনের ছেলে বাশির উদ্দিন (২০) ও আজিজুল হক লুটুর ছেলে মনিরুল ইসলাম (১৮) ঘটনাস্থলেই মারা যান। 

গোমস্তাপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) এ টি এম মাইনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ৩জনের মৃত্যুর খবর নিশ্চিতসহ আরো একজন আহত হয়েছে বলে জানান। 

গোমস্তাপুর থানার ওসি শেখ শাহীন কামাল মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর ১২টায় দূর্ঘটনাটি নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাছ ধরতে যাওয়া অন্য জেলেদের সহযোগীতায় লাশগুলো উদ্ধার করে নিয়ে আসেন। তবে পরিবারের পক্ষ থেকে কোন দাবি না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশগুলো তাদের স্বজনদের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!