• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মার্চ ১২, ২০১৮, ০৩:১৯ পিএম
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ : জেলায় একটি মাদক মামলার রায়ে তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার (১২ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান আসামিদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন। কারাদণ্ডপ্রাপ্ত তিন আসামি হলেন- শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের কুদ্দুস আলীর ছেলে সাহেদুল ইসলাম (৩০), একই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জান্টু (৩১) ও আবদুর রহমানের ছেলে ইয়াসিন আলী (২৯)।

চাঁপাইনবাবগঞ্জ জজ আদালতের অতিরিক্ত প্রসিকিউটর অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১৩ সালের ৩ আগস্ট শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেনসিডিলসহ সাহেদুল, জান্টু ও ইয়াসিনকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এই ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। তদন্ত শেষে চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক লুৎফর রহমান ২০১৫ সালের ২৫ অক্টোবর ওই তিনজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

এরপর স্বাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্ক শেষে সোমবার দুপুর ১২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান অভিযুক্ত তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড, ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো তিন মাসের সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!