• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জের চকপাড়া সীমান্তে অগ্নেয়াস্ত্রসহ আটক ১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১৩, ২০১৭, ১২:৫২ পিএম
চাঁপাইনবাবগঞ্জের চকপাড়া সীমান্তে অগ্নেয়াস্ত্রসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ: জেলার শিবগঞ্জ উপজেলার চকপাড়া সীমান্ত এলাকা থেকে বিদেশি পিস্তল, ম্যাগজিন, গুলি এবং রামদা জব্দ করেছে ৫৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় একজনকে আটক করা হয়। আটক ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার মোল্লাটোলা নামুচকপাড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মজনু মিয়া (৫৫)।

৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো. রাশেদ আলী সোমবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় এক প্রেস ব্রিফিং-এ সাংবাদিকদের জানান, নিজস্ব বেসামরিক সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত দেড়টায় ব্যাটালিয়ন সদর ও চকপাড়া বিওপি’র ৭ সদস্যের টহল দল চকপাড়া সীমান্ত এলাকার সীমান্ত পিলার ১৮৩/৩-এস হতে ১০০০ গজ দক্ষিণ দিকে বাংলাদেশের অভ্যন্তরে নামুচকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় আসামি মজনু মিয়ার ঘর তল্লাশি করে খাটের নিচ থেকে ৬ লাখ ৪ হাজার ৬ শ টাকা মূল্যের ২টি ইউএসএ তৈরি পিস্তল, ৪টি ভারতীয় তৈরি লং ব্যারেল পিস্তল, ৪টি ম্যাগজিন, ১৮ রাউন্ড পিস্তলের গুলি এবং ১টি রামদাসহ তাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মজনু চোরাকারবারীর মাধ্যমে অস্ত্র আনা নেয়ার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় আসামিকে সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!