• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাকরি নিতে এসে গণধর্ষণের শিকার নারী


গাজীপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ০২:৩২ পিএম
চাকরি নিতে এসে গণধর্ষণের শিকার নারী

গাজীপুর: জেলার শ্রীপুর উপজেলায় চাকরি নিতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ সময় তার সঙ্গে থাকা আর এক নারী পালিয়ে বাঁচেন। ২৫ ফেব্রুয়ারি শনিবার বিকালে উপজেলার সাতখামাইর এলাকার ডাকাইত ভিটার শালবনে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- শ্রীপুরের বরমী ইউনিয়নের ডালেশ্বর গ্রামের গেন্দু মিয়ার ছেলে রাশেদুল ইসলাম (২১), তার বন্ধু হাসেম খা’র ছেলে সেলিম মিয়া (২৩) ও লাল মিয়ার ছেলে রফিকুল ইসলাম (২২)।

ওই নারী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার বাসিন্দা।

অভিযোগ থেকে জানা যায়, অভিযুক্তদের একজন সেলিম ওই নারীকে কয়েক সপ্তাহ যাবৎ মোবাইল ফোনে চাকরির প্রলোভন দিয়ে আসছিল। সেই প্রলোভনে শনিবার দুপুরে নারী তার এক বান্ধবীকে সঙ্গে নিয়ে গফরগাঁও থেকে ডেমু ট্রেনে শ্রীপুর রেলস্টেশনে এসে নামে। সেখানে অপেক্ষমাণ সেলিমের বন্ধুরা নারী দু’জনকে কর্মস্থলে যাওয়ার কথা বলে সিএনজিতে উঠায়। সেখান থেকে সাতখামাইরের ডাকাইত ভিটার গজারী বনে নিয়ে দু’জনকেই ধর্ষণের চেষ্টা করে।

এ সময় একজন দৌড়ে পালিয়ে যায়। পরে ওই তিন যুবক অপর নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

পালিয়ে আসা নারী আশপাশের লোকদের এ ঘটনা জানায়। পরে স্থানীয়রা অপরজনকে অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার করে। এ সময় যুবকরা স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

শ্রীপুর মডেল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা জানান, প্রাথমিকভাবে একজনকে ধর্ষণের প্রমাণ মিলেছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!