• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাকরি নিয়মিতকরণের দাবিতে মানববন্ধন


মুন্সীগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১৭, ২০১৮, ০৮:০৪ পিএম
চাকরি নিয়মিতকরণের দাবিতে মানববন্ধন

ছবি: সোনালীনিউজ

মুন্সীগঞ্জ : ‘চুক্তি থেকে মুক্তি চাই, নিয়মিত চাকরি চাই’ এই শ্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্যপরিষদের এ কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করে। বুধবার (১৭ অক্টোবর) বিকালে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সামনে অবস্থান কর্মসূচি পালন করতে গেলে পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম বাধার মুখে পরে আন্দোলনকারীরা। আন্দোলনকারীদের সবার চাকরিচ্যুত করার হুমকি প্রদান করে। এ সময় তাদের ব্যানার-ফ্যাস্টুন ও মো. শরিফুল ইসলাম নামে কর্মচারীকে প্রহার করা হয়।

আন্দোলনকারীরা জানায়, সনদধারীদের নিয়োগ প্রদান সাপেক্ষে সকল চুক্তিভিত্তিক মিটার রিডার ও ম্যাসেঞ্জারদের চাকরি নিয়মিত করনের দাবি লাগাতার কর্মবিরতি ঘোষণা দেন। জেলা সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্যপরিষদের সভাপতি মো. আক্তার উজ্জামান, সাধারণ সম্পাদক আজাবুল হক, কোষাধক্ষ্য রতন মন্ডল, শ্রীনগনের সভাপতি আক্তার হোসেন, সিরাজদিখানের মো জাকারিয়া. টঙ্গিবাড়ি উপজেলার সভাপতি ইয়াকুব তালুকদারসহ ঐক্যপরিষদের সকল নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!