• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চাচার ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যা


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ১, ২০১৭, ০৭:৫৭ পিএম
চাচার ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক:  চাচার হাতে ধর্ষণের শিকার হয়েছে ১৫ বছরের ভাতিজি। মেয়েটি কষ্টের কথা তার মাকে জানিয়েছিল। তবে লোকলজ্জার ভয়ে ওই কিশোরীকে চুপ করিয়ে দেয় মা। অবশ্য এই বিষয় নিয়ে চাচাকে সামান্য বকুনিও দেয়া হয়েছে। এরপরও থেমে থাকেনি ভাতিজির উপর চাচার লালসা।

দিনের পর দিন মেয়েটির উপর চলতে থাকে শারীরিক ও মানসিক নির্যাতন। চাচার অত্যাচারে শেষ পর্যন্ত ১৫ বছরের মেয়েটি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। অভিযুক্ত চাচা সর্বননকে (৩৬)   গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের চেন্নাইয়ে। গত সেপ্টেম্বর মাসে কাকী শশীকলার সঙ্গে দেখা করতে গিয়েছিল ওই কিশোরী। ওই সময়ে কাকী বাড়িতে না থাকার সুযোগে শরবতের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ১৫ বছরের বাতিজিকে অচেতন করে ধর্ষণ করে চাচা। এমনকি সেই নোংরা ভিডিও ফোনে রেকর্ড করে দিনের পর দিন ভাতিজিকে ব্ল্যাকমেল করেন তিনি।  এ বিষয়ে মুখ খুললে বাতিজিকে খুনের হুমকিও দেন চাচা। গত বুধবার বাড়িতে কেউ ছিল না সেই সময়েই গায়ে আগুন দেয় ধর্ষিতা কিশোরী। আর এতেই তার মৃত্যু হয়।

কিশোরীর বাবা পুলিশকে বলেন, ‘‘ঘটনা শোনার পর আমার মা বলেছিলেন ধর্ষকের সঙ্গেই আমার মেয়ের বিয়ে দিয়ে দিতে কিন্তু আমি প্রতিবাদ করেছিলাম। তবে ঘুণাক্ষরেও টের পাইনি ও আমার মেয়েকে ব্ল্যাকমেল করে চলেছে।’’ 

বারবার জানানো সত্ত্বেও পরিবার তাকে গুরুত্ব দেয়নি তা সুইসাইড নোটে লিখে গিয়েছেন কিশোরী,  ‘‘যদি আমি বেঁচে থাকি, তা হলে তোমাদের সকলের অসম্মান...।’’

সোনালীনিউজডটকম/ঢাকা/এমআর

Wordbridge School
Link copied!