• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাচার হাতে ভাতিজা খুন


নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ১০, ২০১৭, ০৪:০০ পিএম
চাচার হাতে ভাতিজা খুন

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোর্ট ইউনিয়ন দশঘড়িয়া বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজের চাচার হাতে খুন হয়েছেন ভাতিজা পূর্ণ চন্দ্র দাস (২৫) নামের এক মাছ ব্যবসায়ী। এ ঘটনায় হত্যাকারী বিধান চন্দ্র দাস প্রকাশ সাইফুল ইসলামকে (২৪) আটক করে চাটখিল থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে দশঘরিয়া বাজারে। নিহত পূর্ণ চন্দ্র দাস মধ্য দশঘরিয়া গ্রামের দাস বাড়ির প্রিয় লাল দাসের ছেলে।

আটককৃত বিধান চন্দ্র দাস প্রকাশ সাইফুল ইসলাম একই বাড়ির নেপাল চন্দ্র দাসের ছেলে। সে গত কয়েক মাস আগে ধর্ম বদল করে হিন্দু থেকে মুসলিম ধর্ম গ্রহণ করে বিধান চন্দ্র দাস পরিবর্তন করে সাইফুল ইসলাম নাম ধারণ করেছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত তিন দিন আগে ভাতিজা পূর্ণ চন্দ্র দাসের একটি বাইসাইকেল চুরি করে বিক্রি করে দেয় বিধান। পরে সোমবার (৯ জানুয়ারি) বিকেলে এ ঘটনা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পূর্ণ চন্দ্র তার সাইকেলের টাকা ফিরত দিতে বিধানকে বলে। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে পূর্ণ চন্দ্র দশঘরিয়া বাজারে মাছ বিক্রি করার সময় একটি ছোরা নিয়ে তার ওপর হামলা চালিয়ে পূর্ণ চন্দ্রকে জবাই করে হত্যা করে বিধান। এসময় স্থানীয় লোকজন বিধানকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিধানকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে যোগাযাগ করলে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকারী বিধানকে হত্যায় ব্যবহৃত ছোরাসহ আটক করা হয়েছে। ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। প্রসঙ্গত, গত কয়েকমাস আগে ধর্ম বদল করে হিন্দু থেকে মুসলিম ধর্ম গ্রহণ করে বিধান চন্দ্র দাস।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!