• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাঞ্চল্যকর খলিল হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার


ঠাকুরগাঁও প্রতিনিধি জুলাই ২৮, ২০১৭, ০৮:৩৭ এএম
চাঞ্চল্যকর খলিল হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

ঠাকুরগাঁও: জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর নয়াপাড়া গ্রামের চাঞ্চল্যেকর খলিলুর রহমান হত্যা মামলার তিন আসামি আবু হোসেন (৫০), আব্দুস সুবহান (৪৮) ও আব্দুর রহিমকে (৩২) পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর নয়াপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে খলিলুর রহমান (৫৫) প্রতিদিনের ন্যায় গত রোবরার (২৩ জুলাই) রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ১২টার দিকে খলিলুর রহমানের মোবাইলে ফোন আসে, ওই সময় তাঁর স্ত্রী জানতে চায় কে ফোন দিয়েছে? প্রতিউত্তরে খলিলুর রহমান স্ত্রীকে জানান, আব্বাস আলী। এই কথা বলে খলিলুর বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরে না আসায় তার ছেলে কাবুল রায়হান তার বাবাকে অনেক খোঁজাখুজির পর সকালে বাড়ির অদূরে বাঁশঝাড়ের পাশে তার বাবা খলিলুরের জবাই করা লাশ দেখতে পায়। খলিলুর রহমানকে বাড়ির পূর্ব পাশে ভুট্টা ক্ষেতে জবাই করে তার লাশ বাঁশঝাড়ের কাছে ফেলে রেখে দেয়।

খলিলুরের মাথায় ৪টি কোপের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহত খলিলুরের ছেলে কাবুল রায়হান বাদী হয়ে ৬ জনকে আসামি করে স্থানীয় থানায় হত্যা মামলা দায়ের। চাঞ্চল্যকর খলিলুর রহমান হত্যা মামলার তিন আসামি প্রতিবেশী আবু হোসেন (৫০), আব্দুস সুবহান (৪৮) ও আব্দুর রহিমসহ (৩২) তিনজনকে পুলিশ পর্যায়ক্রমে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছেন।

অপরদিকে, পুলিশ বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে ওই গ্রামে অভিযান চালিয়ে সাইফুল্লাহর দুই ছেলে বাবুল হোসেন (৪০) ও তার ছোট ভাই বেলাল হোসেনকে (৩৭) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। নিহত খলিলুর রহমানের পরিবারের ধারণা জমিজমার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটাতে পারে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!