• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাঞ্চল্যকর ব্যবসায়ী হত্যা মামলার ৭ আসামি গ্রেপ্তার


ফরহাদ খান, নড়াইল জুলাই ২২, ২০১৮, ০৮:৩২ পিএম
চাঞ্চল্যকর ব্যবসায়ী হত্যা মামলার ৭ আসামি গ্রেপ্তার

ছবি: সোনালীনিউজ

নড়াইল : জেলার নড়াগাতি থানার চরসিংগাতী এলাকায় গোপালগঞ্জের ব্যবসায়ী ইটভাটা মালিক আসাদুজ্জামান টিটো শরীফ (৪৪) হত্যা মামলার সাত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২২ জুলাই) বিকেলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম। নিহত টিটো গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়া এলাকার আয়েজ উদ্দিন শরীফের ছেলে এবং শরীফ ইটভাটসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ছিলেন। জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র টিটোকে হত্যা করা হয়েছে বলে সাংবাদিকদের সামনে একথা স্বীকার করেছেন গ্রেপ্তারকৃতরা।

এরা হলো-পলাশ চৌধুরী, আব্দুল্লাহ চৌধুরী, বক্কার চৌধুরী, তুহিন মোল্যা, মাসুদ মোল্যা, নতুন চৌধুরী ও আলামিন শেখ। গ্রেপ্তারকৃতদের বাড়ি নড়াইলের নড়াগাতি থানার চরসিংগাতি গ্রামে। নড়াইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসানের নেতৃত্বে এদের পটুয়াখালীর কুয়াকাটা, বরিশালের গৌরনদী, খুলনার ডুমুরিয়া, জামালপুরের সরিষাবাড়ি, নারায়নগঞ্জ ও চট্টগ্রামের ইপিজেড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ২ জুলাই পান্নু চৌধুরী (৩৫), সালমা বেগম (৫০) ও আজিজ সরদারকে (২৬) গ্রেপ্তার করে পুলিশ। টিটো হত্যাকান্ডের ঘটনায় এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হলো।

উল্লেখ্য, গত ২ জুলাই রাতে নিহত ব্যবসায়ী টিটোর ছোট ভাই আশিকুজ্জামান শরীফ বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করে নড়াগাতি থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, প্রায় ১০ দিনের প্রচেষ্টায় সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশ সদস্যরা সাত আসামিকে গ্রেপ্তার করেছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গত ১ জুলাই দিনে-দুপুরে চরসিংগাতী এলাকায় আসাদুজ্জামান টিটোকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ এলাকায় জমির মালিকানা নিয়ে চরসিংগাতীর বক্কার চৌধুরীসহ তার লোকজনের সঙ্গে টিটোর বিরোধ চলে আসছিল। এর জের ধরে দুর্বৃত্তরা টিটোকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে এবং তার ডান হাতের কব্জি কেটে ফেলে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!