• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

চার চলচ্চিত্রে বাবু


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৭, ২০১৬, ০১:০০ পিএম
চার চলচ্চিত্রে বাবু

দর্শকপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু বর্তমানে চারটি চলচ্চিত্রে অভিনয় করছেন। এগুলো হলো- প্রসূন রহমানের ‘ঢাকা ড্রিম’, মিজানুর রহমানের ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’, গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ও তৌকীর আহমেদের ‘হালদা’। তৌকীর আহমেদের হালদা ব্যতীত সবগুলো ছবির শুটিং প্রায় শেষের দিকে। খুব শিগগিরই এসব ছবির সম্পূর্ণ কাজ সম্পন্ন করবেন বলে বাবু জানিয়েছেন। 

এদিকে ‘হালদ’ ছবিটির শুভ মহরত গত সপ্তাহে অনুষ্ঠিত হয়। এ ছবিতে বাবুর সহশিল্পী হিসেবে আরও অভিনয় করছেন- জাহিদ হাসান, মোশাররফ করিম, তিশা, রুনা খান প্রমুখ। এদিকে বাবু ‘ঢাকা ড্রিম’ ছবির শুটিং প্রায় শেষ করেছেন। বর্তমানে ছবিটির ডাবিং ও এডিটিংয়ের কাজ চলছে। 

এ প্রসঙ্গে বাবু বলেন, ‘বিভিন্ন জেলা থেকে নানা ধরনের মানুষ অনেক স্বপ্ন নিয়ে ঢাকায় আসেন। তাদের জীবনের কাহিনী নিয়ে এ ছবির পটভূমি গড়ে উঠেছে। এতে আমি আয়নাল ফকির নামে একজন রহস্যময় চরিত্রে অভিনয় করছি।’

এদিকে বাবু ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবিতে বিভিন্ন জেলায় ভিক্ষা করেন ও একটি করে বিয়ে করেন। জীবনের শেষপর্যায়ে এসে তিনি ঢাকায় বিউটি নামে একটি মেয়েকে বিয়ে করেন। এরকম কাহিনী নিয়ে ছবিটির গল্প আবর্তিত হয়েছে। 'স্বপ্নজাল' ছবিটি নব্বই দশকের প্রেমকাহিনী নিয়ে নির্মিত হচ্ছে। এতে বাবুর পাশাপাশি আরও অভিনয় করছেন- পরীমনি, ইরেশ জাকের, প্রসূন আজাদসহ অনেকে। বর্তমানে ছবিটির শেষ অংশের কাজ হচ্ছে বলে জানিয়েছেন বাবু।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!