• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চার দিন পর পুকুর থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি মার্চ ১৯, ২০১৮, ০৭:০৫ পিএম
চার দিন পর পুকুর থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

দিনাজপুর : জেলার ফুলবাড়ীতে চার দিন ধরে নিখোঁজ হওয়া একরামুল হক নামে এক ব্যবসায়ীর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফুলবাড়ী উপজেলার কাজীহাল ইউনিয়নের পুকুরী তালপাড়া গ্রামের পাশার উদ্দিনের ছেলে মুদি ব্যবসায়ী একরামুল হক (২৬) বৃহস্পতিবার (১৫ মার্চ) রাত ৯টার দিকে প্রতিদিনের ন্যায় পানির পাম্প পাহারা দেয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। এর পর পরের দিন সকালেও সে বাড়ি না ফিরলে তার পরিবারের লোকজন তাকে খুঁজে না পেয়ে তার স্ত্রী তানিয়া আক্তার শনিবার (১৭ মার্চ) দুপুরে ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সোমবার (১৯ মার্চ) সকালে উপজেলার কাজীহাল ইউনিয়নের পুকুরী মোড়ের কামারপাড়ার পার্শ্ববর্তী এক পুকুরে ভাসমান অবস্থায় ওই এলাকার লোকজন তার লাশ দেখতে পায়। বিষয়টি জানাজানি হলে খবর পেয়ে পরিবারের লোকজন এসে তার পরিচয় নিশ্চিত করে থানায় খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব বলেন, গলায় বস্তা বাঁধা অবস্থায় লাশটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে পানিতে ডুবিয়ে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!