• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘চালবাজ’-এ মিশা, বললেন ‘এটা আহামরি সংবাদ নয়’!


বিনোদন প্রতিবেদক জুন ৭, ২০১৭, ০৮:৩২ পিএম
‘চালবাজ’-এ মিশা, বললেন ‘এটা আহামরি সংবাদ নয়’!

ঢাকা: যৌথ প্রযোজনার নামে প্রতারণা হচ্ছে, বহুদিন ধরেই বলে আসছিলেন বাংলা চলচ্চিত্রের অভিনেতা অভিনেত্রী ও টেকনিশিয়ানদের একটি অংশ। তাদের কাতারেই ছিলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় ‘খলচরিত্র’ মিশা সওদাগর। এমনকি যৌথপ্রযোজনার বিতর্ক এড়াতে তাকে বছর দুইয়েকের মধ্যে যৌথ প্রযোজনার ছবিতেও দেখা যায়নি। তবে এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন যৌথ প্রযোজনার ছবিতে। ছবির নাম ‘চালবাজ’! ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান।

যৌথ প্রযোজনার নামে দীর্ঘদিন ধরে বাংলাদেশ অংশ যে নিষ্পেষিত হচ্ছে তার বিরুদ্ধে কথা বলেই আলোচিত হয়ে আসছে সদ্য নির্বাচিত শিল্পী সমিতির দুই নেতা মিশা-জায়েদ। আর এরইমধ্যে ক্ষমতা গ্রহণ করার মাস খানেকের মধ্যে নিজেই যৌথ প্রযোজনার ছবিতে নাম লেখালেন? 

এমন প্রশ্ন করতেই মিশা সওদাগর সোনালীনিউজকে জানালেন, স্ক্রিপ্ট দেখে সব ঠিক থাকলে আমি অভিনয় করবো। আমি অভিনেতা মানুষ। আমার কাছে কতো পরিচালকইতো ছবির অফার নিয়ে আসতে পারে। আমার পছন্দ হলে করি, না হলে ফিরিয়ে দেই। ‘চালবাজ’-এ অভিনয় করছি, এটা আমার কাছে কোনো আহামরি সংবাদ নয়! এটা আলাদা করে নিউজ হওয়ার কিছু নেই। যখন অভিনয় করবো, ভেবেচিন্তেই করবো।

কিন্তু যৌথ প্রযোজনাতো আপনাদের কাছে একটা ইস্যু ছিলো। আপনারা যৌথ প্রযোজনার নামে প্রতারণার অভিযোগ পর্যন্ত করেছেন আগে। তাহলে নিজেই যৌথ প্রযোজনার ‘চালবাজ’-এ কেনো, এমনটা জানতে চাইলে মিশা বলেন, অবশ্যই, যৌথপ্রযোজনার নীতি মালা দেখে, সব যদি ঠিক থাকে তাহলেই আমি অভিনয় করবো। যৌথ প্রযোজনা নিয়েতো আমাদের সমস্যা নেই, সমস্যা হচ্ছে যৌথপ্রযোজনার নীতিমালায় যা আছে তা ঠিকঠাকভাবে হচ্ছে কিনা। আমার দেশের শিল্পী, টেকনিশিয়ান অসাম্যের স্বীকার হলে আমিতো অবশ্যই সেই সিনেমা করবো না।  

বাংলা চলচ্চিত্রের তুখোড় এই অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিলো শাকিব খানের সঙ্গে অর্ধ-সমাপ্ত আলোচিত সিনেমা ‘অপারেশন অগ্নিপথ’-এর শ্যুটিং নিয়ে। এ সম্পর্কে মিশা জানান, এই ছবির বিষয়ে আমি কিছু জানি না। দয়া করে পরিচালকের সঙ্গে কথা বলেন। 

এসকে মুভিজের পরের ছবিতে শুভশ্রীর সঙ্গে শাকিব খানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হয়েছে আগেই। তবে এই ছবিটির প্রযোজনাতে বাংলাদেশ অংশ থেকে আছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। আসছে কুড়ি তারিখে লন্ডনে শুরু হবে ‘চালবাজ’-এর কাজ। ঈদুল আযহায় মুক্তি পাবে ছবিটি। কলকাতা থেকে ছবিটির পরিচালনায় আছেন জয়দেব মুখার্জী, এবং বাংলাদেশ থেকে আছেন অনন্য মামুন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!