• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

চালবাজে মেতেছে দর্শক, দ্বিতীয় সপ্তাহে ১১৬ হলে ‘চালবাজ’


বিনোদন প্রতিবেদক মে ৪, ২০১৮, ০২:২৫ পিএম
চালবাজে মেতেছে দর্শক, দ্বিতীয় সপ্তাহে ১১৬ হলে ‘চালবাজ’

ঢাকা: সুপারস্টার শাকিব খানের চালবাজে মেতেছে দর্শক, দ্বিতীয় সপ্তাহে এসে ১১৬ হলে চলছে ‘চালবাজ’। ২৭ এপ্রিল সারা দেশে ১০৫টি সিনেমা হলে ছবিটি মুক্তি পায় ‘চালবাজ’। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়িকা শুভশ্রী। আজ ৪ মে দ্বিতীয় সপ্তাহে ছবিটি আরো ১২টি সিনেমা হলে মুক্তি পেলো সিনেমাটি।

তবে  ঢাকার শ্যামলী সিনেমা হল থেকে ছবিটি নামিয়ে দেওয়া হয়েছে। কারণ সেখানে হলিউডের একটি ছবি চালানো হবে। বাংলাদেশে সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি পেয়েছে কলকাতার চলচ্চিত্র ‘চালবাজ’। বাংলাদেশের প্রযোজক গোলাম কিবরিয়া লিপু তাঁর এন ইউ ট্রেডার্সের মাধ্যমে ছবিটি বাংলাদেশে আমদানি করেছেন।

গোলাম কিবরিয়া লিপু বলেন, ‘আমরা গত শুক্রবার ছবিটি ১০৫টি সিনেমা হলে মুক্তি দিয়েছিলাম। সেই সিনেমা হলগুলোর মধ্যে ঢাকার শ্যামলী সিনেমা হল থেকে ছবিটি নামিয়ে দিয়েছে। সেই হিসেবে আগের শুক্রবার যে সিনেমা হলে মুক্তি পেয়েছিল, তার বাকিগুলোয় এই সপ্তাহেও ছবিটি চালানো হচ্ছে। এ ছাড়া আরো ১২টি নতুন সিনেমা হলে ছবিটি নিয়েছে। সব মিলিয়ে এই শুক্রবার ছবিটি ১১৬টি সিনেমা চলছে।

শ্যমলী সিনেমা হলের ম্যানেজার মোহাম্মদ হাসান বলেন, “গত এক সপ্তাহে অনেক ভালো ব্যবসা করেছে ‘চালবাজ’ ছবিটি। কিন্তু তার পরও আমরা ছবিটি এই সপ্তাহে চালাতে পারিনি। কারণ, আমাদের অন্য একটি ছবির সঙ্গে চুক্তি করা ছিল। যেহেতু হলিউডের একটি ছবির সঙ্গে আমাদের চুক্তি, তাই সেই চুক্তি ভেঙে আমরা ‘চালবাজ’ চালাতে পারিনি। তবে আমাদের ইচ্ছে রয়েছে, আগামী সপ্তাহে আবারও ছবিটি প্রদর্শন করার।’

মিরপুর সনি সিনেমা হলের ম্যানেজার আবদুল সামাদ বলেন, ‘সারা সপ্তাহে ছবিটি ভালো ব্যবসা করেছে। শুক্রবার থেকে বৃহস্পতিবার—সম্পূর্ণ সময়েই ভালো ছিল। এ কারণে শুধু আমরা না, যারা ছবিটির নিয়েছে, তারা সবাই চালাচ্ছে। কলকাতার ছবি সাধারণত আমাদের দেশের দর্শক দেখতে চায় না। তবে এই ছবির নায়ক শাকিব খান, দর্শক আসলে শাকিব খানের সিনেমা হিসেবেই ছবিটি দেখছেন।’ 

জয়দীপ মুখার্জি পরিচালিত এই ছবিতে শাকিব ও শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতভ দত্ত, সুপ্রিয় দত্ত, সৈয়দ হাসান ইমাম, আশীষ বিদ্যার্থী। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এস কে মুভিজ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!