• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চীনে গিয়ে শামীম ওসমান ‘রাজা’


ফেসবুক-থেকে ডেস্ক এপ্রিল ১৭, ২০১৭, ০৯:১৭ পিএম
চীনে গিয়ে শামীম ওসমান ‘রাজা’

স্ত্রী সালমা ওসমান লিপির সঙ্গে শামীম ওসমান

ঢাকা: শামীম ওসমান নামটা শুনলেই নারায়ণগঞ্জর কথা মনে পড়বে সবার! হ্যাঁ, সেই শামীম ওসমানের কথাই বলছি। যাকে কেউ বলেন নারয়ণগঞ্জের কৃর্তি সন্তান, আবার কেউ বিশেষণ করেন ত্রাস বলে! তিনি নগরীর সম্ভ্রান্ত পরিবারের সন্তান শামীম ওসমান। সম্প্রতি তার ও তার স্ত্রী সালমা ওসমান লিপির কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। যেখানে তিনি ও লিপি চীনের ঐতিহ্যবাহী রাজকীয় পোশাক পরে তরবারি হাতে দাঁড়িয়ে আছেন।  

গত ১০ এপ্রিল বাংলাদেশ ডাচ্ চেম্বার অব কমার্সের পরিচালক মানজু চৌধূরী তার ফেসবুক আইডিতে ছবিগুলো আপলোড করেন। ছবির ক্যাপশনে লেখেন ‘চীনের কুমিংয়ে মজার কিছু সময়’। মানুজও শামীম ওসমানের সফরসঙ্গী ছিলেন।

এর পরই ছবিগুলো ভাইরাল হয়ে উঠে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা তাদের ফেসবুক আইডিতে শেয়ার করে। যেখানে শামীম ওসমান ও লিপিকে রাজা-রানীসহ বিভিন্ন উপধি দেয়া হয়।

নারয়ণগঞ্জের সাংবাদিকদের থেকে জানা যায়, এই দম্পতিসহ বেশ কয়েকজন সম্প্রতি চীন ভ্রমণে যান। সেখানে গিয়ে দেশটির ‘চির বসন্তের নগরী’ কুমিং ভ্রমণে যান। আর সেখানেই ওই ছবিগুলো তোলেন।

শামীম ওসমান ও লিপি দম্পতি নিয়ে নারায়ণগঞ্জে আগ্রহের শেষ নেই। তাদের প্রেমের অনেক রসায়নও প্রচলন রয়েছে সেখানে। জানা যায়, তাদের বিয়ে হয় প্রেমের মাধ্যমেই। সেটাও আবার রোমাঞ্চকর প্রেমকাহীনী। কলেজ জীবনে শামীম ওসমান তোলারাম কলেজের ভিপি ও ছাত্র নেতা ছিলেন। সেই সুবাধে নারায়ণগঞ্জ মহিলা কলেজের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করতেন তিনি। সেখানেই দেখা ও পরিচয় লিপির সঙ্গে। আর দীর্ঘ প্রেম। এক পর্যায়ে পারিবারিকভাবেই বিয়ে। সালমা ওসমান লিপি বাংলাদেশ মহিলা সংস্থা নারায়ণগঞ্জের চেয়ারম্যানও বটে।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!