• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

চুনারুঘাটে বাজার কমিটির সভাপতিকে কুপিয়ে হত্যা


হবিগঞ্জ প্রতিনিধি মার্চ ১, ২০১৮, ০৪:৩৭ পিএম
চুনারুঘাটে বাজার কমিটির সভাপতিকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ : জেলার চুনারুঘাটে বাজার কমিটির সভাপতি আবুল হোসেন ওরফে আকল মিয়াকে (৬০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আকল মিয়া চুনারুঘাট বাজার ব্যাকস-এর সভাপতি, আহলে সুন্নাত ওয়াল জামাতের চুনারুঘাট উপজেলার সভাপতি, ম্যক্সি মালিক সমিতির জেলার সাবেক সভাপতি। এ ছাড়াও তিনি  বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে চুনারুঘাট পৌর শহরের বাল্লা রেলগেইট এলাকার নিজ বাসভবন থেকে বের হয়ে মসজিদে যাচ্ছিলেন। এ সময় রাস্তায় একদল দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়।

এ সময় তার শোরচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সকাল সাড়ে ৮টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর থেকে উপজেলার শহরের তমথমে অবস্থা বিরাজ করছে। ব্যবসায়িসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভিক্ষোভ মিছিল করেছেন। ঘটনার খবর পেয়ে হবিগঞ্জে পুলিশ সুপার বিধান ত্রিপুরাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।

এ ব্যাপারে পুলিশ সুপার বিধান ত্রিপুরা বলেন, পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। শিগগিরই জড়িতদের গ্রেপ্তার করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!