• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

চুনারুঘাটে বাবার হাতে এক মেয়ে নিহত, আহত আরেক মেয়ে


হবিগঞ্জ প্রতিনিধি আগস্ট ২২, ২০১৬, ০১:৪৪ পিএম
চুনারুঘাটে বাবার হাতে এক মেয়ে নিহত, আহত আরেক মেয়ে

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় বাবার হাতে সাত মাসের শিশুকন্যা ইপা আক্তার নিহত ও রিপা আক্তার (৪) আহত হয়েছে। সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর তাদের বাবা পালিয়ে যায়। নিহত ইপা আক্তার ও আহত রিপা উপজেলার জারুলিয়া গ্রামের লিটন মিয়ার মেয়ে।

আহত রিপা জানায়, পিতা লিটন মিয়া ছুরি দিয়ে ভোর রাতে তাকে ও তার বোন ইপাকে আঘাত করে। এতে ইপা ঘটনাস্থলেই মারা যায়। আর সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন রিপাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে।

আটক খোদেজা জানায়, গতকাল রোববার সন্ধ্যায় প্রতিবেশী মিছির আলীর পূত্র রফিক মিয়ার সাথে তার পুত্র লিটন মিয়ার মাছ ধরা নিয়ে ঝগড়া হয়। এতে রফিক মিয়া গুরুতর আহত হলে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। এরই জের ধরে রফিক মিয়ার লোকজন ভোর রাতে বাড়িতে প্রবেশ করে ইপা ও রিপাকে ছুরি দিয়ে আহত করে। এতে ইপা ঘটনাস্থলে মারা যায়। ঘটনার পর পিতা লিটন মিয়া পালিয়ে যায়।

খবর পেয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। 

এ ঘটনায় নিহত ইপা দাদি খোদেজা বেগমকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল থেকে হবিগঞ্জ সদর থানার পুলিশ আটক করে।  

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তবে কে বা কার হত্যা করেছে তদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

এদিকে হবিগঞ্জেরপুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ঘটনাস্থল পরিদর্শন করছেন। 

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!