• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

চুপিসারে বিয়ে করলেন ইলিয়ানা


বিনোদন ডেস্ক আগস্ট ২৪, ২০১৬, ০৬:৪৯ পিএম
চুপিসারে বিয়ে করলেন ইলিয়ানা

চুপিসারে বিয়ে করলেন ‘রুস্তম’ খ্যাত অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্ররু নীবোনের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। কিন্তু বিষয়টি একেবারেই লুকিয়ে রেখেছেন ইলিয়ানা।

মিডডের খবরে জানা গেছে, ২৮ বছর বয়সী এ তারকা গত বছর ডিসেম্বরে নীবোনকে বিয়ে করেন। অস্ট্রেলিয়ায় খুব গোপনে বিয়ের অনুষ্ঠান করা হয়। কিন্তু এ অভিনেত্রী এখনই সংবাদটি প্রকাশ করতে চাইছেন না। তিনি মনে করছেন এতে তার ক্যারিয়ার হুমকির মুখে পড়তে পারে। কারণ এর আগে অনেক অভিনেত্রীর ক্যারিয়ারই বিয়ের পর শেষ হয়ে গেছে।

এ প্রসঙ্গে ইলিয়ানার এক ঘনিষ্ঠ বন্ধু জানান, ৯ মাস আগে ইলিয়ানা পারিবারিক সম্মতিতে বিয়ে করেছেন। তবে পেশাগত কারণে কাউকে জানাচ্ছেন না। কারণ তার ধারণা এতে তার উঠতি ক্যারিয়ারে ধস নামতে পারে।

সূত্রটি আরো জানিয়েছে, বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ ‘রুস্তম’ ছবিতে সাফল্যের পর তার বৃহস্পতি এখন তুঙ্গে। সম্প্রতি ১০০ কোটির মাইলফলক ছুঁয়েছে ইলিয়ানা অভিনীত ছবি রুস্তম। এটি একশ কোটির মাইলফলক স্পর্শ করা এ অভিনেত্রীর দ্বিতীয় ছবি। এর আগে তার বারফি ছবিটিও এ মাইলফলক স্পর্শ করেছিল। কিছুদিন আগে ‘আঁখে-টু’ ছবির জন্য খবরে এসেছিলেন ইলিয়ানা।

এ ছবির অভিনয়শিল্পীদের নামের তালিকায় ইলিয়ানার নাম ঘোষণা করেছিলেন প্রযোজক গোরাঙ্গ দোশি। কিন্তু পরে ইলিয়ানা মাইক্রোবস্নগিং সাইট টুইটারে জানান, তিনি এ ছবিতে থাকছেন না। পাশাপাশি এই নির্মাতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার কথাও বলেন এ অভিনেত্রী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!