• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চেন্নাই গেলেন সিদ্দিকুর


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৭, ২০১৭, ০৮:২৬ পিএম
চেন্নাই গেলেন সিদ্দিকুর

ঢাকা: রাজধানীর শাহবাগে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে আহত তিতুমীর কলেজের শিক্ষার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিককে (২৩) উন্নত চিকিৎসার জন্য চেন্নাই পাঠানো হয়েছে।

জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. গোলাম মোস্তফা জানান, বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর ১টার ফ্লাইটে তাকে চেন্নাই পাঠানো হয়। সেখানে শুক্রবার সকাল ৮টা ৫৫ মিনিটে তাকে চিকিৎসক দেখানো হবে।

সিদ্দিকুরের সহপাঠী ফরিদ জানান, সিদ্দিকুরের সঙ্গে রয়েছেন জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. জাহিদুল আহসান মেনন ও সিদ্দিকুরের বড় ভাই নওয়াব আলী।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা পরীক্ষিৎ চৌধুরী জানান, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সার্বিক ব্যবস্থাপনায় সিদ্দিকুরকে চেন্নাইয়ের শঙ্কর নেত্রালয়ে চিকিৎসা করানো হবে।

চেন্নাই পাঠানোর আগে সিদ্দিকুর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গত ২০ জুলাই সাত সরকারি কলেজের শিক্ষার্থীরা রুটিনসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে শাহবাগে আন্দোলন করতে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষকালে রাজধানীর তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমান দুই চোখে আঘাত পান।

প্রথমে সিদ্দিকুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর তাকে চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে গত শনিবার তার চোখে অস্ত্রোপচার করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!