• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

চেন্নাইকে জিতিয়ে জিভার হেয়ার ড্রেসার ধোনি!


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৬, ২০১৮, ০৯:৪৪ পিএম
চেন্নাইকে জিতিয়ে জিভার হেয়ার ড্রেসার ধোনি!

ঢাকা: এবারের আইপিএলে পুরনো রুপে দেখা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনিকে। যারা এতদিন বলছিলেন, ধোনি ফুরিয়ে গেছেন তাদের মুখে চুনকালি পড়েছে। প্রতিটি ম্যাচেই ধোনি নিজের ক্লাস বোঝাচ্ছেন। বুধবার রাতে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে অসাধারণ এক ইনিংস খেলে চেন্নাইকে তিনি জিতিয়েছেন।

মাঠে ছক্কা হাঁকানোর পাশাপাশি মেয়ে জিভার ‘কেয়ারিং ফাদার’ হিসেবেও একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছেন তিনি৷ কখনও টিম বাসে জিভাকে পাশের সিটে বসিয়ে মজায় মাতছেন কখনও আবার বিমানবন্দরে জিভাকে কাঁধে নিয়ে তুলে নিয়ে ছবি শিকারীদের জন্য পোজ দিচ্ছেন৷

এবার ওভারস্টেপ করে ব্যাট ঘুড়িয়ে বল মাঠের বাইরে পাঠিয়ে দিলেন ধোনি৷ জিভার হেয়ার ড্রেসার হিসেবে পাওয়া গেল তাঁকে৷সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়ে জিভার চুল ড্রাই করে দিচ্ছেন ধোনি৷ ধোনি নিজেই বুধবার বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ জয়ের পর ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করেছেন৷ সঙ্গে ধোনি লিখেছেন, ম্যাচ জয়ের পর এবার বাবার ভূমিকায়!

ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, চিন্নাস্বামী স্টেডিয়ামে কোহলিদের হারানোর পর খুশির মেজাজে ছিলেন চেন্নাই অধিনায়ক৷ মেয়ে ঘুমাতে যাওয়ার আগে তাই জিভার চুল ড্রাই করে দিয়ে তাঁকে ঘুম পাড়িয়ে দেন ধোনি৷ কেয়ারিং ফাদার তো একেই বলে!

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!