• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চেয়ারম্যান পদে আ.লীগের তিন প্রার্থীর মনোনয়ন জমা


পটুয়াখালী প্রতিনিধি ডিসেম্বর ১, ২০১৬, ০৭:০০ পিএম
চেয়ারম্যান পদে আ.লীগের তিন প্রার্থীর মনোনয়ন জমা

পটুয়াখালী : পটুয়াখালীতে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ মোট তিন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে বিকেল ৩টায় রিটানিং অফিসার ও জেলা প্রশাসক এ কে এম শামিমুল হক সিদ্দিকীর কাছে মনোনয়ন পত্র জমা দেন প্রার্থীরা।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হলো- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা খান মোশারফ হোসেন। বাকি দুজন হলো- জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন ও ছাত্রলীগের সাবেক সভাপতি  নুর মোহাম্মদ জাহাঙ্গীর সিকদার।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড: তারিকুজ্জামান মনি, দুমকী উপজেলা চেয়াম্যান শাহ্জাহান সিকদার, দশমিনা উপজেলা চেয়ারম্যান শওকাত হোসেন, থানা আওয়ামীলীগের সভাপতি কালাম মৃধাসহ আওয়ামী লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা। এছাড়া অপর দুই প্রার্থী আলাদা আলাদা তাদের নিজ নিজ মনোনয় পত্র জমা দেন।

জেলা নির্বাচন অফিসার নাজমুল কবীর জানান, ১৫ টি সদস্য পদের বিপরীতে  ৫১ জন ও ৫ টি সংরক্ষিত সদস্য পদের বিপরীতে ১৫ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নির্বাচনে জেলার ৮০টি ইউনিয়নকে ১৫ টি সাধারণ ওয়ার্ড ও ৫টি সংরক্ষিত ওয়ার্ডে বিভক্ত করা হয়েছে। এছাড়া ১০২৯ জন ভোটারের মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৭৮৯ জন এবং মহিলা ভোটার  সংখ্যা ২৪০জন।

আগামী ৩ ও ৪ ডিসেম্বর দাখিল করা মনোনয়ন যাছাই বাছাই করা হবে। এছাড়া ১১ ডিসেম্বর মনোননপত্র প্রত্যাহার ও ২৮ ডিসেম্বর নির্বাচন গ্রহনের তারিখ নির্ধারিত রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!