• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

চোট কাটিয়ে একাদশে ফিরলেন তামিম


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ১৮, ২০১৭, ০২:৫০ পিএম
চোট কাটিয়ে একাদশে ফিরলেন তামিম

ঢাকা: কোনো সন্দেহ নেই বাংলাদেশের সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল। এই ওপেনার দলে থাকা মানেই সতীর্থদের মাঝে বাড়তি অনুপ্রেরনা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে না থাকলেও দ্বিতীয়টিতে ফিরেছেন তামিম।

বুধবার (১৮ আক্টোবর) পার্লের বোল্যান্ড পার্ক ওভালে টস জিতে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। লাল সবুজ একাদশে মাত্র একটি পরিবর্তন হয়েছে। প্রথম ওয়ানডের একাদশ থেকে মাত্র একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। ঊরুর পেশির চোট থেকে সেরে শতভাগ ফিট হয়ে দ্বিতীয় ওয়ানডেতেই দলে ফিরেছেন দলের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল। এই ওপেনারকে জায়গা করে দিতে একাদশ থেকে বাদ পড়েছেন আগের ম্যাচে ওয়ানডেতে পদচারণা শুরু করা মোহাম্মদ সাইফউদ্দিন।

প্রথম ওয়ানডেতে অভিষিক্ত সাইফ উদ্দিন বাদ পড়ায় এক পেসার কম নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। মাশরাফি বিন মুর্তজার সঙ্গে দুই পেসার হিসেবে আছেন তাসকিন আহমেদ ও রুবেল হোসেন। একমাত্র স্পিনার হিসেবে আছেন সাকিব আল হাসান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি মুর্তজা, তাসকিন আহমেদ ও রুবেল হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!