• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চোটে পড়া মোস্তাফিজের বদলি শফিউল


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৭, ১২:৪৭ পিএম
চোটে পড়া মোস্তাফিজের বদলি শফিউল

ঢাকা: টেস্ট সিরিজ খেলে দেশে ফিরেছেন শফিউল ইসলাম। তবে মোস্তাফিজুর রহমানের চোটে পড়াটা তাঁকে আবার দক্ষিণ আফ্রিকায় নিয়ে যেতে পারে। মোস্তাফিজের বদলি হিসেবে শফিউলকেই ভাবা হচ্ছে।

এরই মধ্যে বাংলাদেশ কিম্বার্লিতে প্রথম ওয়ানডে খেলে ফেলেছে। ২৭৮ রান করেও দক্ষিণ আফ্রিকার কোনো উইকেট ফেলতে পারেনি মাশরাফির দল। হতাশা নিয়ে দল পৌঁছে গেছে কেপটাউনে। এখান থেকে গাড়িতে করে ৪০ মিনিটের পথ পার্ল। বুধবার (১৮ অক্টোবর) এখানেই হবে দ্বিতীয় ওয়ানডে।

কেপটাউনে পৌঁছতে দেরি করায় মোস্তাফিজের স্ক্যান করানো হয়নি। বাংলাদেশ দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন জানিয়েছেন, মঙ্গলবার ডাক্তার দেখিয়ে তারপর তাঁর স্ক্যান করানো হবে, ‘মোস্তাফিজের জায়গায় শফিউল আসবে। ওয়ানডে না টি-টোয়েন্টির জন্য সে ব্যাপারে আমরা পরে সিদ্ধান্ত নেব।’

পচেফস্ট্রুমে প্রথম টেস্ট খেলার পর কাঁধের চোটে পড়েন মোস্তাফিজ। দ্বিতীয় টেস্টের পর প্রথম ওয়ানডেতেও খেলতে পারেননি কাটার মাস্টার। শুধু মোস্তাফিজই নন তামিম ইকবালও চোটে ভুগছেন। এজন্য তিনি দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডে খেলতে পারেননি। তবে মিনহাজুল জানিয়েছেন, সেরে উঠেছেন বাঁ-হাতী উদ্বোধনী ব্যাটসম্যান। তার মানে দ্বিতীয় ওয়ানডেতে তামিমের খেলার সম্ভাবনা বাড়ল।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!