• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

চোটের কবলে মাহমুদউল্লাহ


ক্রীড়া প্রতিবেদক জুলাই ২৩, ২০১৭, ০৪:৩৯ পিএম
চোটের কবলে মাহমুদউল্লাহ

ঢাকা: অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজকে সামনে রেখে ট্রেনার মারিও ভিল্লাভারায়নের ফিটনেস ক্যাম্পে ঘাম ঘড়াচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ট্রেনিংয়ের ১৩তম দিনে এসে চোটের কবলে পড়লেন মাহমুদউল্লাহ রিয়াদ। রোববার (২৩ জুলাই) জিমনেশিয়ামে ওয়েট ট্রেনিং করতে গিয়ে কোমরে চোট পেয়েছেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

এরপর পেশিতে ব্যাথার তীব্রতা বাড়তে থাকে। পরে তাকে দ্রুত অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার সিটি স্ক্যান করা হবে। সিটি স্ক্যানের রিপোর্ট পাওয়ায়া গেলেই জানা যাবে তার ইনজুরি কতটা গুরুতর।

রিয়াদের চোট প্রসঙ্গে মুঠোফোনে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ব্যাথার ধরন জানতে মাহমুদউল্লাহকে অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে পরীক্ষার পর চোটের ধরন সম্পর্কে জানা যাবে।

উল্লেখ্য, আগামী ১৮ আগষ্ট বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া দলের। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ২৭ আগস্ট। ঈদ-উল আজহার পর দ্বিতীয় টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর, চট্টগ্রামে। সেপ্টেম্বরের মাঝামাঝি দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে টাইগাররা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!