• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

চোরকে পিটুনি দেয়ায় চোরচক্রের হামলা, আহত বৃদ্ধ হাসপাতালে


ঝালকাঠি সংবাদদাতা নভেম্বর ১৮, ২০১৭, ০৬:২৯ পিএম
চোরকে পিটুনি দেয়ায় চোরচক্রের হামলা, আহত বৃদ্ধ হাসপাতালে

ঝালকাঠি: ২০০৭ সালের ১৫ নভেম্বর প্রলয়ংকরী ঘূর্ণিঝড় সিডরের আঘাতে সর্বস্ব হারায় দরিদ্র বৃদ্ধ মো. মোজাম্মেল গাজী। তৎকালীন জেলা প্রশাসক হরিপ্রসাদ পাল’র কাছে এসে নিজের অসহায়ত্বের কথা বললে ঝালকাঠি সদর উপজেলার রামনগর পরিত্যক্ত পুলিশ বক্সে থাকার মৌখিক অনুমতি পান ওই গ্রামেরই বাসিন্দা সিডরে ক্ষতিগ্রস্ত মোজাম্মেল।

দীর্ঘদিন পরিত্যক্ত থাকার কারণে ওই বক্সের দরজা-জানালা কিছুই নেই। হোগল পাতার হোগলা দিয়ে জানালা ও নরমাল কাঠ দিয়ে দরজা তৈরি করে স্ত্রী ও একমাত্র পুত্র সন্তানকে নিয়ে বসবাস শুরু করে। জীবিকা নির্বাহের জন্য দিনমজুর হিসেবে পূর্বের ন্যায় কাজ করে যাচ্ছে বৃদ্ধ মোজাম্মেল। অবসর সময়ে সেখানে চা-বিস্কুট বিক্রি করে সংসার পরিচালনার জন্য বাড়তি আয়ও করতেন তিনি। ১০/১২ দিন পূর্বে মুখোশ পরিহিত দুই যুবক দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে নিজেদের ডাকাত বলে পরিচয় দেয়। আত্মরক্ষার্থে একটি লাঠি দিয়ে একজনের মাথায় আঘাত করলে তারা নিজেরা ডাকাডাকি করায় আনিচ ও আলআমিন নাম জানতে পারি। ওই সময়ে একজন দৌঁড়ে পালিয়ে যায় অপরজনের প্যান্ট, গেঞ্জি ও একটি পিতলের আংটি খুলে রেখে দেই।

এ ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করি বলে এভাবে প্রথম দিনের বর্ণনা দেন পরিত্যক্ত পুলিশ বক্সে আশ্রয় নেয়া বৃদ্ধ মোজাম্মেল হোসেন। আমার উপরে তাঁদের টার্গেট আছে বলে পার্শ্ববর্তী একটি ঘরে রাতে স্ত্রী ও সন্তান ঘুমাতে পাঠিয়ে নিজে একাই থাকতাম বলে জানান মোজাম্মেল। এর জের ধরে গত বুধবার রাতে ৭/৮ জনের একটি দল মুখোশ পরিহিত অবস্থায় দরজা ভেঙে ভিতরে ঢুকে বেধরক মারধর করে। এতে ডান হাত ও বাহু ভেঙে প্রচণ্ড জখম হয়।

স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. গোলাম ফরহাদ জানান, মোজাম্মেল নামের এক বৃদ্ধ আহতাবস্থায় ভর্তি হয়েছে। তার ডান হাতের জয়েন্টে ও পাতায় ফ্যাকচার (ভাঙা) রয়েছে। তার চিকিৎসা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!