• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ছক্কা মারতে আসছেন গেইল


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৪, ২০১৬, ১০:১৭ পিএম
ছক্কা মারতে আসছেন গেইল

ঢাকা : তাকে বলা হয় টি২০ ক্রিকেটের ফেরিওয়ালা। ক্রিকেট দুনিয়ায় ক্রিকেটকে ফেরি করে বেড়ান তিনি। নিশ্চয় কারো বুঝতে অসুবিধা হয়নি, কার কথা বলা হচ্ছিল। ক্রিস গেইল। কেউ বলেন ব্যাটিং দানব, কেউ বলেন ব্যাটিং দৈত্য! একবার ছক্কা মারা শুরু করলে কি ভালো বল, খারাপ বল সব বলের ঠিকানা হয় গ্যালারিতে।

সেই ক্রিস গেইলের চিটাগাং ভাইকিংসের হয়ে খেলতে শুক্রবার (২৫ নভেম্বর) ঢাকায় আসার কথা রয়েছে। তামিম ইকবালের দলের হয়ে চারটি ম্যাচ খেলবেন ক্যারিবিয়ান তারকা। ওপেনিংয়ে গেইলের সঙ্গী হতে পারেন তামিম। এ নিয়ে ভাইকিংস অধিনায়ক আগেই গেইলের সঙ্গে খেলার রোমাঞ্চের কথা জানিয়েছিলেন। তামিম-গেইল ওপেনিং জুটি কেমন জমে সেটা দেখতে সবাই উন্মুখ হয়ে রয়েছে।

২৭ নভেম্বর চিটাগাং মুখোমুখি হবে রংপুর রাইডার্সের। এবারের বিপিএলে দুর্দান্ত খেলছে উত্তরের দলটি। শহীদ আফ্রিদি এই দলের সবচেয়ে বড় তারকা। এই ম্যাচে দেখা যাবে গেইল-আফ্রিদির লড়াইও। তবে চার ম্যাচের জন্য গেইলের পেছনে চিটাগাংকে খরচ করতে হবে প্রায় সাড়ে তিন কোটি টাকা। গেইল এরআগে ঢাকা গ্লাডিয়েটর্স ও বরিশাল বার্নার্সের হয়ে ১০টি ম্যাচ খেলেছেন।

বিপিএলে এখনো পর্যন্ত সর্বোচ্চ ৭৭.২৮ ব্যাটিং গড় গেইলের। তিন সেঞ্চুরি সাহায্যে রান করেছেন ৫৪১। সবচেয়ে বেশি ৫০টি ছক্কা মেরেছেন গেইল।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!