• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছদ্মবেশে মণ্ডপে চুরির সময় দুই নারী আটক


মৌলভীবাজার প্রতিনিধি নভেম্বর ১৯, ২০১৬, ০৭:১৭ পিএম
ছদ্মবেশে মণ্ডপে চুরির সময় দুই নারী আটক

মৌলভীবাজার : মৌলভীবাজারের বড়লেখায় শাখা সিঁদুর পরে হিন্দু নারীর ছদ্মবেশ নিয়ে স্বর্ণালংকার চুরির সময় তাহমিনা আক্তার ও দিলারা বেগমক নামে দুই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।শনিবার (১৯ নভেম্বর) আটক নারীদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বড়লেখা পৌরশহরের পাখিয়ালাস্থ উদ্ধব ঠাকুরের আখড়ায় শুক্রবার (১৮ নভেম্বর) সনাতন ধর্মীয় কীর্তন চলছিল। মণ্ডপে কীর্তনে অংশগ্রহণকারী ১০-১২ পূজার্থী হিন্দু নারীর স্বর্ণালংকার চুরি হয়। পরে অপর এক নারীর গলার চেইন চুরিকালে শাখা সিঁদুর পরা এক নারীকে আটক করেন পূজার্থীরা। এসময় আটক নারী জানায়, হিন্দু ছদ্মবেশ ধারণ করলেও সে প্রকৃত হিন্দু নয়। তার নাম তাহমিনা আক্তার (২০)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর উপজেলার ধরমণ্ডল গ্রামের এলিম মিয়ার স্ত্রী। পরে তার স্বীকারোক্তিনুযায়ী অপর সহযোগী শাখা সিঁদুর পরা দিলারা বেগমকেও (২৫) আটক করে পুলিশে সোপর্দ করা হয়। তিনি একই এলাকার নিজাম উদ্দিনের স্ত্রী।

বড়লেখা থানার এসআই মুহাম্মদ আকবর হোসেন শনিবার (১৯ নভেম্বর) বিকেলে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক নারীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম 

Wordbridge School
Link copied!