• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ছবিতে রাষ্ট্রপতির সঙ্গে ‘আয়নাবাজি’ পরিবার


বিনোদন প্রতিবেদক জুন ৪, ২০১৭, ০২:২৩ পিএম
ছবিতে রাষ্ট্রপতির সঙ্গে ‘আয়নাবাজি’ পরিবার

ঢাকা: প্রায়শই পাশের দেশ ভারতে রাষ্ট্রপতি ভবনে বলিউডের কোনো আলোচিত সিনেমা ও তার কলাকুশলীসহ ওই সিনেমাটি দেখতে শোনা যায় রাষ্ট্রপতিকে। কিন্তু এমন ঘটনা কখনোই শোনা যায়নি বাংলাদেশে। কিন্তু এবার তেমন ঘটনাই ঘটিয়েছে মেধাবী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় দেশে বিদেশে আলোচিত ও প্রশংসিত সিনেমা ‘আয়নাবাজি’।

গত মাসে এক সন্ধ্যায় বঙ্গভবনে ‘আয়নাবাজি’ প্রদর্শনীর আয়োজন করা হয়। এসময় সপরিবারে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। ছবিটি প্রদর্শনে নির্মাতা অমিতাভ রেজাকে টেকনিক্যালি সাপোর্ট দিয়েছে জাজ মাল্টিমিডিয়া। বঙ্গভবনে ‘আয়নাবাজি’র প্রদর্শনীতে কারা কারা ছিলেন, এবং ছবিটি দেখার পর কি বললেন রাষ্ট্রপতি, সেসময় এমন প্রশ্ন করা হয়েছিলো নির্মাতা অমিতাভ রেজাকে। তিনি সোনালীনিউজকে বলেছিলেন, আয়নাবাজির প্রায় সবাই রাষ্ট্রপতি ভবনে ছিলাম। রাষ্ট্রপতি সিনেমা শেষ করেই ব্যাপক এক্সাইটমেন্ট দেখিয়েছেন। উনার মতো একজন মানুষের এমন উচ্ছ্বাসটা নির্মাতা হিসেবে ফিল করেছি। উনি আয়নাবাজির ব্যাপক প্রশংসা করেছেন। 

সম্প্রতি রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতির সঙ্গে গোটা আয়নাবাজি পরিবারের কয়েকটি ছবি দেখা যায়। যেখানে দেখা যায়, অমিতাভ রেজা চৌধুরী ছাড়াও রাষ্ট্রপতি ভবনে উপস্থিত ছিলেন ‘আয়নাবাজি’ ছবির প্রযোজক জিয়াউদ্দিন আদিল, টম ক্রিয়েশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা সালমা আদিল, ছবির পরিচালক আমিতাভ রেজা চৌধুরী, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, নির্বাহী প্রযোজক এশা ইউসুফ, ছবির নায়ক চঞ্চল চৌধুরী, নায়িকা নাবিলা ও গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ আর ‘আয়নাবাজি’ দলের কয়েকজন সদস্য।  

অমিতাভ রেজার পরিচালনায় ‘আয়নাবাজি’ ছবিটি দেশের সিনেমা হলগুলোতে মুক্তির পর থেকেই এখনও জমজমাট। ব্যবসা সফল হওয়া ছাড়াও সব শ্রেণির দর্শকের কাছে বেশ প্রশংসিতও হয়েছে। ছবিতে কেন্দ্রীয় ‘আয়না’ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এছাড়াও আছেন নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, এজাজ বাপ্পী, হীরা চৌধুরীসহ আরও অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!