• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছাগল বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু


পাবনা প্রতিনিধি জানুয়ারি ২২, ২০১৭, ০১:৫৩ পিএম
ছাগল বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

পাবনা : চাটমোহর পৌর সদরের দোলং মহল্লায় ছাগল বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে রাহেলা খাতুন (৪৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছেন। শনিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাহেলা খাতুন দোলং পশ্চিমপাড়া মহল্লার গোলজার হোসেনের স্ত্রী ও তিন সন্তানের জননী।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরামুল হক সরকার জানান, দোলং পশ্চিমপাড়া মহল্লার গোলজার হোসেনের রান্না ঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন তার বসতঘরে ছড়িয়ে পড়ে। এ সময় গোলজারের স্ত্রী রাহেলা খাতুন তার বসতঘরে থাকা ৪টি ছাগল বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের লেলিহান শিখা তার শরীরে লেগে অগ্নিদগ্ধ হন। আশপাশের লোকজন চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়।

এদিকে ওই বাড়িতে যাবার কোন রাস্তা না থাকায় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে পারেনি। পরে অগ্নিদগ্ধ রাহেলাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অগ্নিকাণ্ডে ১টি টিনের ঘর, রান্না ঘর, ৩টি ছাগল, ঘরের আসবাবপত্রসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন চাটমোহর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরামুল হক সরকার, পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!