• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছাত্র পিটিয়ে আহত করার ঘটনায় জড়িত শিক্ষক গ্রেপ্তার


ঝিনাইদহ প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০১৮, ০৬:৪৪ পিএম
ছাত্র পিটিয়ে আহত করার ঘটনায় জড়িত শিক্ষক গ্রেপ্তার

ঝিনাইদহ : জেলার কাঞ্চননগর মডেল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র পিটিয়ে আহত করার ঘটনায় জড়িত শিক্ষক কবীর উদ্দিনকে পুলিশ গ্রেপ্তার করেছে। তাকে ঘটনার পর পরই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শহরের আদর্শ পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ পাওয়া গেছে, গত মঙ্গলবার জেলার শহরের কাঞ্চননগর মডেল স্কুল অ্যান্ড কলেজের অংক শিক্ষক কবীর উদ্দিন ৪র্থ শ্রেণির মেধাবী সাইমুন হক ওরফে ইফতি নমের এক ছাত্রকে কাঠের স্কেল দিয়ে পিটিয়ে আহত করে। আহত ছাত্রকে ঘটনার দিন বেলা ২টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার বাম পায়ে গুরুতর আঘাত করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

পুলিশের একটি সূত্র জানায়, আটকের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময় কবীর উদ্দিন মারপিটের ঘটনা স্বীকার করেছেন। সূত্র আরো জানায়, সে ছাত্রছাত্রীকে মারপিট করার অভিযোগে এ পর্যন্ত ১৮ বার কারণ দর্শানোর নোটিশসহ এক দফায় সাময়িকভাবে করা হয়েছে বলে স্বীকার করেছে। ঝিনাইদহ হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্রের বাবা গ্রামীণ ফোনে কর্মরত আজমল হক ঝান্টু বলেছেন তার ছেলের অবস্থা অপরির্বতিত রয়েছে।

তিনি আরো বলেছেন, বাম পায়ের হাটুর নিচের অংশে গুরুতর আঘাতের ফলে হাটতে পারছে না তার ছেলে। তিনি অভিযোগ করেন এ ঘটনার পর পর স্কুল কর্তৃপক্ষ বিনা চিকিৎসায় প্রায় ২ ঘণ্টা ইফতিকে ক্লাস রুমের সামনে বসিয়ে রাখে। খবর পেয়ে তিনি ছেলেকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরো অভিযোগ করেছেন লাইব্রেরিয়ান থেকে স্কুলটির অধ্যক্ষ হওয়া প্রদীপ কুমার সঠিকভাবে দায়িত্ব পালন করেননি। সময় মতো চিকিৎসার খোঁজ খবর নেননি ওই অধ্যক্ষ। অভিযোগ করা হয়েছে ঘটনা আড়াল করতে স্কুল কর্তৃপক্ষ খন্ডকালীন ওই শিক্ষককে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ এমদাদুল হক বলেছেন, সত্যতা পাওয়ায় ঘটনার সঙ্গে জড়িত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো বলেছেন জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!